1. bdweb24@gmail.com : admin :
  2. him@bdsoftinc.info : Staff Reporter : Staff Reporter
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৯:১০ পূর্বাহ্ন
শিরোনামঃ
কোটা সংস্কার নিয়ে প্রয়োজনে সংসদে আইন পাস: জনপ্রশাসনমন্ত্রী ২১, ২৩ ও ২৫ জুলাইয়ের সব বোর্ডের এইচএসসি পরীক্ষা স্থগিত কোটাবিরোধী আন্দোলন: সারাদেশে প্রাণ গেল ৮ জনের শিক্ষার্থীদের সঙ্গে আলোচনার মাধ্যমে সমাধান চায় সরকার: তথ্য প্রতিমন্ত্রী কোটা সংস্কারে নীতিগতভাবে একমত সরকার: আইনমন্ত্রী রক্ত মাড়িয়ে সংলাপ নয়: সমন্বয়ক হাসনাত আব্দুল্লাহ আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় দুই মন্ত্রীকে দায়িত্ব দিলেন প্রধানমন্ত্রী উত্তরায় গুলিতে নর্দান বিশ্ববিদ্যালয়ের ২ শিক্ষার্থী নিহত রংপুরে ‘লজ্জায়’ আ.লীগ-ছাত্রলীগের দুই শতাধিক নেতাকর্মীর পদত্যাগ আবারও মার্কিন পররাষ্ট্র দপ্তরের ব্রিফিংয়ে কোটা আন্দোলন প্রসঙ্গ

বিচ্ছেদের ৪ বছর পর একসঙ্গে তাহসান-মিথিলা!

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ১৫ মে, ২০২১
  • ৭৭৪ বার দেখা হয়েছে

বঙ্গনিউজবিডি ডেস্ক : ভালোবেসে সংসার পেতেছিলেন সঙ্গীতশিল্পী ও অভিনেতা তাহসান খান এবং অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। তাদের ঘর আলো করে এসেছিল এক সন্তান৷ ২০১৭ সালের অক্টোবরে প্রায় ১১ বছরের সংসার জীবনের ইতি টানেন দুজনে।

এই বিচ্ছেদ মেনে নিতে পারেননি দুজনের ভক্ত-অনুরাগীরা। তবুও আলাদা হয়ে যান দুজনে। তাহসান সিঙ্গেল জীবন কাটালেও ভারতের নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে সংসার পেতেছেন মিথিলা।

ছাড়াছাড়ি হয়ে যাওয়ার পর এই জুটিকে একসঙ্গে দেখা যায়নি। অবশেষে চার বছর পর একসঙ্গে দেখা যাবে জনপ্রিয় এই জুটিকে।

আজ রাত ঠিক ৯টায় তারা ফের বসবেন মুখোমুখি। করবেন জীবনের গল্প।

তাদের এই মুখোমুখি বসার ঘটনাটি সরাসরি সম্প্রচার হবে ফেসবুকের মাধ্যমে। দেখা যাবে ই-কমার্স সাইট ইভ্যালির ফেসবুক পেজ থেকে।

আজ রাত ঠিক ৯টায় উনারা দুজন সরাসরি হাজির হবেন ফেসবুক লাইভে। সঞ্চালনা করবেন স্ট্যান্ডআপ কমেডিয়ান নাভেদ। তাই নয়, তাহসানের পর এবার সবার সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া হবে ইভ্যালির দ্বিতীয় ব্র্যান্ড অ্যাম্বাসেডর রাফিয়াথ রশিদ মিথিলাকে।

কিন্তু সংসার জীবন বিচ্ছেদের লম্বা বিরতির পর নতুনকরে দু’জনে মুখোমুখি বসে কী আলাপ করবেন? নাকি ইভ্যালির নতুন অফার বা পণ্য বিপণনের কথা বলবেন ক্রেতাদের সঙ্গে!

ইভ্যালি সূতে জানা গেছে, দু’জনে শোতে অংশ নেবেন সেলিব্রিটি হিসেবে। সঞ্চালকের সূত্র ধরে ঈদ, আগামীর পরিকল্পনা, জীবনের নেতিবাচক আর ইতিবাচক অভিজ্ঞতাগুলো শেয়ার করবেন।

এখন থেকে তাহসান-মিথিলা দু’জনই ইভ্যালির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়ে সামনের দিনগুলোতে কাজ করে যাবেন।

এর আগে বুধবার মধ্যরাতে অন্তর্জালে ফেসবুকে এক রহস্যের জাল ছড়িয়ে দেন প্রাক্তন দম্পতি তাহসান ও মিথিলা।

তাহসান তার ফেসবুক পেইজে লিখে দিলেন- This Saturday night I have a surprise for you। ঈদ সামনে রেখে এমন পোস্ট তাহসান দিতেই পারেন। এমনকি তার একমাত্র কন্যা আইরাকে সারপ্রাইজ দিতেও এমনটা হতে পারে। কিন্তু জলটা ঘোলা হলো ঠিক এক ঘণ্টার মাথায় মিথিলার পাল্টা পোস্টে। তিনি তার ভেরিফায়েড পেইজে লিখে দিলেন- ‌Really !!!??……..Waiting for the surprise।

মূলত এর পর থেকেই নেটিজেনদের মধ্যে রহস্য দানা বাধলো। উঠলো নানাবিধ প্রশ্ন। যে প্রশ্নের চাপে অনেকে মিথিলা-সৃজিতের চলমান সুসম্পর্কটাকেও প্রশ্নবিদ্ধ করলো। বিপরীতে আশায় বুক বাঁধলো অনেকেই- আবার বুঝি দু’জনে এক হতে চললো- আসছে শনিবারেই সেই মাহেন্দ্রক্ষণ!

২০১৯ সালের ডিসেম্বরে ভারতের নন্দিত নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে গাঁটছড়া বাঁধেন ঢাকার গায়িকা-অভিনেত্রী মিথিলা। এর আগে তাহসানের সঙ্গে ১১ বছরের সম্পর্কের ইতি টানেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ

© ২০২৩ bongonewsbd24.com