1. bdweb24@gmail.com : admin :
  2. him@bdsoftinc.info : Staff Reporter : Staff Reporter
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৯:৪৩ অপরাহ্ন

বিশেষ মুহূর্তে যে কাজগুলো করতে নেই, করলেই আনন্দ শেষ!

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২
  • ২৫১ বার দেখা হয়েছে

বঙ্গনিউজবিডি ডেস্ক : বলা হয় একান্ত মুহূর্ত দম্পতিদের মধ্যে বন্ধন মজবুত করে। কিন্তু কখনো কখনো এমন হয় যে দম্পতি প্রায়ই ঘনিষ্ঠ সময়ে এমন কিছু ভুল করে, যার কারণে তাদের সম্পর্ক মজবুত হওয়ার পরিবর্তে দুর্বল হতে শুরু করে।

এমন পরিস্থিতিতে, কিছু জিনিস না করা খুব গুরুত্বপূর্ণ। কারণ এটি আপনার প্রেমের জীবন নষ্ট করতে পারে। কী কী করবেন না এই সময়ে, জেনে নিন।

আপনার ফ্যান্টাসির কথা বলতে লজ্জা পাবেন না: শারীরিক ঘনিষ্ঠতা নিয়ে এক এক জনের এক এক রকম ফ্যান্টালসি থাকতেই পারে। যদি আপনারও এমন কিছু থেকে থাকে, তবে তা বলতে দ্বিধা করবেন না। এই বিষয়গুলো আপনার সঙ্গীকে অবশ্যই বলুন।

পুরনো কথা বলবেন না: যদি আপনাদের দুইজনের মধ্যে কখনো কোনো কিছু নিয়ে ঝগড়া হয়, তবে ব্যক্তিগত সময়ে তা উত্থাপন করবেন না। এটি আপনার উভয়ের মেজাজ নষ্ট করতে পারে।

সঙ্গীর ইচ্ছা জানুন: হতে পারে, আপনার মেজাজ ওই মুহূর্তে খুব রোমান্টিক, কিন্তু আপনার সঙ্গী বা সঙ্গিনীর তা নয়। অন্য জনকেও আপনার ইচ্ছা মতো একই মানসিকতায় থাকতে হবে এমন নয়, তাই সঙ্গীর সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার আগে তার ইচ্ছাও একবার জেনে নিন।

নেতিবাচক কথা বলবেন না: অনেকেরই এই অভ্যাস আছে যে, তারা যে কোনো জায়গায় নেতিবাচক কথা বলে। আপনি যদি আপনার সঙ্গীর কোন কথা বা বিষয় পছন্দ না করেন, তবে আপনাকে সঠিক সময়ে আপনার কথা বলতে হবে। ঘনিষ্ঠ মুহূর্তগুলি এটি বলার জন্য ঠিক সময় নয়।

মিথ্যে প্রেম দেখাবেন না: যদি আপনার মন ঠিক না থাকে, তাহলে আপনার সঙ্গীকে আগেই জানিয়ে দিন। আপনার সঙ্গীকে মিথ্যা কথা বলবেন না। এটা বললে আপনার সঙ্গী সঙ্গে সঙ্গেই বুঝতে পারবেন।

মাঝখানে কাজের চাপ আনবেন না: আপনি যদি অফিস বা পারিবারিক বিষয়গুলিকে মাঝখানে নিয়ে আসেন, তবে অবশ্যই আপনার উভয়ের মেজাজ খারাপ হবে। তাই আপনাদের জীবনের এই জটিল বিষটগুলিকে কিছু সময়ের জন্য দূরে রাখুন।

প্রথমেই শারীরিক মিলন চাইবেন না: পুরোদস্তুর শারীরিক মিলনের আগে, সঙ্গীর সঙ্গে ঘনিষ্ঠ হয়ে উঠুন। তার মন জয় করুন।

একে অপরকে খারাপ মনে করবেন না: আপনার সঙ্গী বা সঙ্গিনীর কোন কিছু যদি কখনো মনে হয় খারাপ লাগছে, সেটি শারীরিক ঘনিষ্ঠতার সময়ে বলবেন না। এতে আপনাদের দুজনেরই মেজাজ খারাপ হয়ে যাবে।

সূত্র: হিন্দুস্তান টাইমস

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ

© ২০২৩ bongonewsbd24.com