1. bdweb24@gmail.com : admin :
  2. him@bdsoftinc.info : Staff Reporter : Staff Reporter
শুক্রবার, ২১ জুন ২০২৪, ১১:২০ অপরাহ্ন

পপির মা হওয়ার গুঞ্জনে যা বললেন বাবা

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ১৩ জুন, ২০২১
  • ১৫৯ বার দেখা হয়েছে

ডেস্ক: কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না সাদিকা পারভীন পপিকে। প্রায় ছয় মাস ধরে হন্যে হয়ে তাকে খুঁজছেন তার প্রযোজকেরা। এর মধ্যেই তাকে নিয়ে ছড়িয়েছে গুঞ্জন। বিনোদন অঙ্গনে চলছে ফিসফাস। এক ব্যবসায়ীকে বিয়ে করে নাকি তিনি লাপাত্তা। শোনা যাচ্ছে, লুকিয়ে বিয়ে করে রাজধানীতেই গোপন সংসার পেতেছেন! যদিও এ রটনার কতোটা ঘটনা, তা নিশ্চিত করা যায়নি। এমনকি পপির পরিবারের লোকেরাও জানেন না এ খবর।

পপির বাবা আমির হোসেন গণমাধ্যমকে বলেন, পপি ঢাকাতেই আছে। পপির বিয়ে ও মা হওয়া প্রসঙ্গে জানতে চাইলে বলেন, আমি নিজেও ধোঁয়াশার মধ্যে আছি। তবে তেমনই শুনেছি। এর বেশি আমার জানা নেই।

কোভিড-১৯ এর সংক্রমণ বেড়ে যাওয়ায় দীর্ঘদিন ধরে শুটিংয়ে নেই পপি। তবে গত বছরের শেষের দিকে ‘ভালোবাসা প্রজাপতি’ নামের একটি ছবি দিয়ে অভিনয় শুরু করেন। এরপর আরো কিছু ছবির কাজ শুরুর ঘোষণা দেন পপি। কিন্তু অজানা কারণে সেই ঘোষণা আর বাস্তবায়ন হয়নি।

চলতি বছরের শুরুর দিকে এসে হঠাৎ করেই সবার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন তিনি। পপির এই আড়ালে চলে যাওয়া নিয়ে গুঞ্জন ঢালপালা ছড়াচ্ছে। গণমাধ্যমকর্মী থেকে শুরু করে চিত্রনির্মাতারাও বলছেন পপি বিয়ে করেছেন। বিয়ের পর তার বরের সঙ্গে সংসার জীবনও শুরু করেছেন। উৎসুক কেউ কেউ পপির বাসায় খোঁজ নিয়ে জানতে পেরেছেন তিনি বাবা-মায়ের সঙ্গেও থাকছেন না।

এর মধ্যে আবারো গুঞ্জন উঠেছে মা হতে যাচ্ছেন এ নায়িকা। যদিও পপি সন্তানসম্ভবা তো দূরের কথা, বিয়ের বিষয়টিই স্বীকার করেননি।

তারকাদের বিয়ে গোপন রাখার বিষয়টি নতুন কিছু নয়। তাই বলে এভাবে সবার সঙ্গে কেন যোগাযোগ বিচ্ছিন্ন করে দিলেন পপি? আর বিয়ে যদি করেই থাকেন, সেটা লুকাচ্ছেনই বা কেন? সিনেমাপাড়ার গুঞ্জন, পপি আর অভিনয়ে ফিরবেন না। তিনি সংসার নিয়েই ব্যস্ত থাকতে চাচ্ছেন। সেখানেই সময় দিচ্ছেন। মা হতে চলেছেন। এ জন্য এখন কারো সঙ্গে যোগাযোগ রাখছেন না। নিজেকে আড়াল করে রেখেছেন।

গেলো মার্চে পপির বিয়ের গুঞ্জনের খবর গণমাধ্যমে প্রকাশ হয়। নায়িকা নাকি নিজের ইস্কাটনের বাসাও ছেড়ে দিয়েছেন। থাকছেন কূটনৈতিক পাড়ায়। স্বামীর দেয়া ফ্ল্যাটেই থাকছেন তিনি।

এর আগে গত বছরের আগস্টেও তার বিয়ের গুজব রটেছিলো। কিন্তু বিয়ের খবর সত্য নয় বলে তখন পপি গণমাধ্যমকে জানিয়েছিলেন। তবে এবার বিয়ের গুঞ্জনে বিষয়ে পপি এখনো কোনো মন্তব্য করেননি। এছাড়া পপির ব্যক্তিগত মোবাইল ফোনটি এখনো বন্ধ রয়েছে।

সবশেষ গত বছরের ডিসেম্বরের ২৩ তারিখ ফেসবুকে পোস্ট করেছেন পপি। এরপর থেকেই অনেকটাই উধাও পপি। ‘ভালোবাসার প্রজাপ্রতি’ ছবির শুটিং অর্ধেক করেই লাপাত্তা হয়ে যান পপি। এ ছবি ছাড়াও আরো একটি ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার কথাও ডিসেম্বরেই জানিয়েছিলেন এ নায়িকা।

তবে পপির ঘনিষ্ঠজনরা বলছেন অন্য কথা। তারা বলছেন সংসার জীবন আরেকটু গুছিয়ে নিয়েই সবাইকে সুখবরটি দেবেন এ চিত্রনায়িকা। সে পর্যন্ত সবাইকে অপেক্ষায় থাকার জন্য অনুরোধ করেছেন পপি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ

© ২০২৩ bongonewsbd24.com