1. bdweb24@gmail.com : admin :
  2. him@bdsoftinc.info : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৩:১২ পূর্বাহ্ন
শিরোনামঃ
কোটা সংস্কার নিয়ে প্রয়োজনে সংসদে আইন পাস: জনপ্রশাসনমন্ত্রী ২১, ২৩ ও ২৫ জুলাইয়ের সব বোর্ডের এইচএসসি পরীক্ষা স্থগিত কোটাবিরোধী আন্দোলন: সারাদেশে প্রাণ গেল ৮ জনের শিক্ষার্থীদের সঙ্গে আলোচনার মাধ্যমে সমাধান চায় সরকার: তথ্য প্রতিমন্ত্রী কোটা সংস্কারে নীতিগতভাবে একমত সরকার: আইনমন্ত্রী রক্ত মাড়িয়ে সংলাপ নয়: সমন্বয়ক হাসনাত আব্দুল্লাহ আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় দুই মন্ত্রীকে দায়িত্ব দিলেন প্রধানমন্ত্রী উত্তরায় গুলিতে নর্দান বিশ্ববিদ্যালয়ের ২ শিক্ষার্থী নিহত রংপুরে ‘লজ্জায়’ আ.লীগ-ছাত্রলীগের দুই শতাধিক নেতাকর্মীর পদত্যাগ আবারও মার্কিন পররাষ্ট্র দপ্তরের ব্রিফিংয়ে কোটা আন্দোলন প্রসঙ্গ

অক্সিজেনের মতো নিখোঁজ মোদি: রাহুল

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১
  • ৮৬৮ বার দেখা হয়েছে

বঙ্গনিউজবিডি ডেস্ক : ভারতের কংগ্রেস নেতা রাহুল গান্ধী বিদ্যমান করোনা পরিস্থিতি নিয়ে দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে একহাত নিয়েছেন। বৃহস্পতিবার তিনি তার টুইটারে দেওয়া পোস্টে লিখেছেন, ‘দেশে ভ্যাকসিন, ওষুধ, অক্সিজেনের মতো প্রধানমন্ত্রীকেও খুঁজে পাওয়া যাচ্ছে না। তিনি শুধু রয়েছেন সেন্ট্রাল ভিস্তা প্রকল্পের ছবিতে।’

বিদ্যমান করোনা পরিস্থিতিতে সবাইকে পজিটিভ থাকার বার্তা দিয়েছে মোদি সরকার। গতকাল সেটি নিয়েও কথা বলেছেন রাহুল। তিনি বলেন, ‌সদর্থক ভাবনার এই সান্ত্বনা স্বাস্থ্যকর্মী ও সেই সব পরিবারের কাছে নির্মম পরিহাস! যারা নিজেদের আপনজনদের হারিয়েছেন এবং অক্সিজেন, হাসপাতাল ও ওষুধের ঘাটতিতে ভুগেছেন। বালির মধ্যে মুখ গুঁজে রাখাটা সদর্থকতা নয়। এটা দেশবাসীর সঙ্গে প্রবঞ্চনা।

কংগ্রেস মুখপাত্র রণদীপ সুরজেওয়ালাও এদিন কেন্দ্রের বিরুদ্ধে সমালোচনা করে বলেছেন, এটাই নিউ ইন্ডিয়া! যেখানে গঙ্গায় লাশ ভাসছে। এর থেকে লজ্জার আর কী হতে পারে!

এমনিতেই কোভিডের দ্বিতীয় ঢেউ মোকাবিলা করতে না পারা নিয়ে আন্তর্জাতিক মহলে তীব্র সমালোচনার মুখে পড়তে হয়েছে নরেন্দ্র মোদিকে। বিশ্বখ্যাত মেডিক্যাল জার্নাল দ্য ল্যানসেট তাদের সম্পাদকীয়তে ভারতের কেন্দ্রীয় সরকারকে তুলোধোনা করেছে। তারা বলেছে, এই পরিস্থিতির জন্য কেন্দ্রীয় সরকারই দায়ী।

পরিস্থিতি যখন এমন, তখন ঘরোয়া রাজনীতিতেও মোদির ওপর ধারাবাহিকভাবে চাপ বাড়াতে চাইছে কংগ্রেস ও রাহুল গান্ধী।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ

© ২০২৩ bongonewsbd24.com