1. bdweb24@gmail.com : admin :
  2. him@bdsoftinc.info : Staff Reporter : Staff Reporter
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৭:৩৭ অপরাহ্ন

৪৪ রানেই অলআউট নেদারল্যান্ডস

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১
  • ১৯৮ বার দেখা হয়েছে

বঙ্গনিউজবিডি ডেস্ক : এ গ্রুপের সব কিছুর নিষ্পত্তি হয়ে গেছে। শ্রীলঙ্কা-নেদারল্যান্ডস ম্যাচটা তাই কার্যত নিয়ম রক্ষার। এমন ম্যাচ আলোচনায় আসার কোনো কারণই নেই। তবে শ্রীলঙ্কা যেন একে আলোচনায় আনার পণ করেই নেমেছে। ডাচদেরকে এই ম্যাচে গুঁটিয়ে দিয়েছে মাত্র ৪৪ রানেই।

বিশ্বকাপ ইতিহাসে সর্বনিম্ন রানের রেকর্ডটা এই নেদারল্যান্ডসের। সেটাও এই শ্রীলঙ্কার বিপক্ষে। ২০১৪ বিশ্বকাপে চট্টগ্রামে নেদারল্যান্ডসকে ৩৯ রানে অলআউট করেছিল লঙ্কানরা। আজ পাঁচটা রান বেশি হলো বটে, কিন্তু শেষ রক্ষাটা হলো না ডাচদের। ইনিংসের ১০ নম্বর ওভার শেষে ৪৪ রানে গুটিয়ে গেছে নেদারল্যান্ডস।

প্রথম ওভার করতে আসা চামিকা করুণারত্নে নিজেকে কিছুটা দুর্ভাগা ভাবতেই পারেন। বোলারদের এমন উৎসবের দিনেও যে তিনি রয়ে গেছেন উইকেটশূন্য! বাকি বোলারদের বোলিং ফিগার দেখুন, লাহিরু কুমারা ৭ রানে ৩ উইকেট, ভানিন্দু হাসারাঙ্গা ৯ রানের বিনিময়ে ৩টি আর মাহীশ থিকশানা ৩ রানে ২ উইকেট পুরেছেন নিজেদের ঝুলিতে।

তাদের এমন প্রলয়নাচনে নাভিশ্বাস উঠেছে ডাচদের। গোটা ইনিংসে কেবল এক কলিন একারম্যানই কেবল ছুঁতে পেরেছেন দুই অঙ্ক, তার ১১ বাদে বাকি ব্যাটারদের রানের সংখ্যা যেন ফোন নম্বরের ডিজিট!

এমন পরিস্থিতিতে যে শেষমেশ সর্বনিম্ন রানের লজ্জা থেকে রক্ষা পেয়েছে ডাচরা তাই অনেক। তবে তা থেকে বেশি দূরও যেতে পারেনি। গুঁটিয়ে গেছে ৪৪ রানে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ

© ২০২৩ bongonewsbd24.com