1. bdweb24@gmail.com : admin :
  2. him@bdsoftinc.info : Staff Reporter : Staff Reporter
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৬:১৩ অপরাহ্ন

হেলিকপ্টারে চড়ে দ্বিতীয় বিয়ে করতে গেলেন ৫৬ বছর বয়সী বৃদ্ধ

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
  • ১৪৫ বার দেখা হয়েছে

বঙ্গনিউজবিডি ডেস্ক : যশোরের অভয়নগরে হেলিকপ্টারে করে ৫৬ বছর বয়সী এক ব্যক্তির দ্বিতীয় বিয়ে করতে আসার ঘটনা নিয়ে মানুষের মধ্যে ব্যাপক আলোচনা ও কৌতূহলের সৃষ্টি হয়েছে।

সোমবার বেলা পৌনে ৩টার দিকে উপজেলার শ্রীধরপুর ইউনিয়নের দিঘিরপাড় গ্রামে আসেন তিনি। এ সময় বর দেখতে ভিড় জমায় অসংখ্য মানুষ।

বিয়ে করতে আসা মুফতি লুৎফর রহমান ফারুকী (৫৬) যশোর জামেয়া ইসলামী মাদ্রাসার প্রতিষ্ঠাতা,মহাপরিচালক ও আল ফারুকী প্রপার্টিজের চেয়ারম্যান।

স্থানীয়রা জানান, হেলিকপ্টারে আসার পর দিঘিরপাড় গ্রামের আব্দুল মান্নানের মেয়ে খাদিজা পারভীন লিপির (৩৩) সঙ্গে ফারুকীর বিয়ে সম্পন্ন হয়। খাদিজা পারভীন লিপির দুইটি ছেলে সন্তান রয়েছে।

মুফতি লুৎফর রহমান ফারুকী যশোরের মনিরামপুর উপজেলার সুন্দলপুর গ্রামের আফতাব উদ্দিনের ছেলে। তার প্রথম স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে।এই বিয়ের মধ্যস্ততা করেছেন অভয়নগর উপজেলার পুড়াখালি মহিলা মাদ্রাসার সুপার আশেক এলাহী।

মুফতি লুৎফর রহমান ফারুকী বলেন, আমার প্রথম স্ত্রীর সঙ্গে আলোচনা সাপেক্ষে দ্বিতীয় বিয়ে করেছি। সোমবার অভয়নগর উপজেলার দিঘিরপাড় গ্রামের আব্দুল মান্নানের মেয়ে খাদিজা পারভীন লিপির সঙ্গে বিবাহ সম্পন্ন হয়েছে।

তিনি বলেন, আমি খুবই ব্যস্ত মানুষ, সময় বাঁচাতে হেলিকপ্টারে করে গিয়েছি। সমস্যার কারণে দ্বিতীয় বিয়ে করেছি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ

© ২০২৩ bongonewsbd24.com