1. bdweb24@gmail.com : admin :
  2. him@bdsoftinc.info : Staff Reporter : Staff Reporter
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৭:৪১ অপরাহ্ন

স্পেনের ড্র, জিতল স্লোভাকিয়া

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ১৫ জুন, ২০২১
  • ১৪৭ বার দেখা হয়েছে

বঙ্গনিউজবিডি ডেস্ক: শুরুটা ভালো হলো না। পুরো ম্যাচে প্রবল আধিপত্য দেখালেও জালের খোঁজ পেল না স্পেন। সুইডেনের সঙ্গে গোলশূন্য ড্রয়ে ইউরো মিশন শুরু করেছে সাবেক চ্যাম্পিয়নরা।
তবে সোমবার রাতে ই গ্রুপের অপর ম্যাচে পোল্যান্ডকে ২-১ গোলে হারিয়ে যাত্রা শুরু করেছে স্লোভাকিয়া। অন্যদিকে ডি গ্রুপের ম্যাচে গ্লাসগোতে শিকের দুই গোলে স্কটল্যান্ডকে হারিয়ে চমক দেখিয়েছে চেক রিপাবলিক।

সুইডেনের বিরুদ্ধে পুরো ম্যাচে বেশকটি গোলের সুযোগ পেয়েছিল স্পেন। কিন্তু ফরোয়ার্ডদের ব্যর্থতায় পূর্ণতা পায়নি কোনো আক্রমণ। পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়তে হয় স্পেনিয়ার্ডদের।

অথচ বল দখলে স্পেন ছিল অনেক এগিয়ে, শতকরা ৮৬ ভাগ। সেখানে সুইডেনের মাত্র ১৪ ভাগ। ১৭টি শটের মধ্যে স্পেনের ৫টি শট ছিল লক্ষ্যে। ৪টির মধ্যে সুইডেনের একটি শট ছিল লক্ষ্যে। স্পেন কর্ণার পেযেছিল ৬টি, সুইডেন একটি। সব দিক থেকে এগিয়ে গিয়েও গোল না পাওয়ার হতাশায় মাঠ ছাড়ে স্পেন। তবে বিশ্বচ্যাম্পিয়নদের রুখতে পেরে খুশি সুইডিশ শিবির।

অন্যদিকে এই গ্রুপের ম্যাচে হতাশ হতে হয়েছে ক্লাব ফুটবলের দুর্দান্ত খেলা রবার্ত লেভানদোভস্কিকে। দলের সেরা তারকার বিবর্ণ দিনে পারেনি পোল্যান্ড। দারুণ জয়ে ইউরোর পথচলা শুরু করল স্লোভাকিয়া।

রাশিয়ার সেন্ট পিটার্সবুর্গে ম্যাচটি ২-১ গোলে জিতেছে স্লোভাকিয়া। আত্মঘাতী গোলে পোল্যান্ড পিছিয়ে পড়ার পর দ্বিতীয়ার্ধের শুরুতে সমতা টানেন কারল লিনাটতে। ১০ জনের দলে পরিণত হয়ে আর পেরে ওঠেনি তারা। স্লোভাকিয়ার জয়সূচক গোলটি করেন মিলান স্ক্রিনিয়ার।

পূর্ণ তিন পয়েন্ট নিয়ে ই গ্রুপে শীর্ষে স্লোভাকিয়া। এক পয়েন্ট নিয়ে স্পেন ও সুইডেন দ্বিতীয় ও তৃতীয় স্থানে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ

© ২০২৩ bongonewsbd24.com