1. bdweb24@gmail.com : admin :
  2. him@bdsoftinc.info : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২২ জুন ২০২৪, ১২:৪৮ পূর্বাহ্ন

সরকার মানুষের সব মৌলিক ও মানবাধিকার হরণ করেছে: সোহেল

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ১১ জুন, ২০২১
  • ২৩৩ বার দেখা হয়েছে

বঙ্গনিউজবিডি ডেস্ক: বিএনপির যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি হাবিব-উন-নবী খান সোহেল বলেছেন, আইয়ুব, ইয়াহিয়ার আমলেও এদেশের মানুষ ভোট দিতে পেরেছে কিন্তু বর্তমান আওয়ামী সরকার মানুষের ভোটের অধিকারসহ সব মৌলিক ও মানবাধিকার হরণ করে নিয়েছে। বর্তমান অবৈধ সরকারের পতন ঘটিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠার মহান ব্রত নিয়ে কাজ করে যাচ্ছে স্বেচ্ছাসেবক দল।

শুক্রবার (১১ জুন) দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৪০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল-নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলা শাখার উদ্যোগে একজন প্রতিবন্ধী নারীকে চিকিৎসা সহায়তা প্রদান উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

হাবিব-উন-নবী খান সোহেল বলেন, ইনশাআল্লাহ দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নেতৃত্বে জনগণের সরকার প্রতিষ্ঠায় জনগণকে সঙ্গে নিয়ে রাজপথে সংগ্রাম অব্যাহত রাখবে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল।

তিনি বলেন, পাশ্বর্বর্তী দেশ নেপাল, ভুটান, থাইল্যান্ড, সিঙ্গাপুর ও ভিয়েতনামে করোনা মহামারিতে খুব কম সংখ্যক মানুষ মারা গেলেও সরকারি হিসেবে এ পর্যন্ত বাংলাদেশে ১২৫০০ এর অধিক মানুষ মারা গেছে। কিন্তু প্রকৃত সংখ্যা আরো বেশি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ

© ২০২৩ bongonewsbd24.com