1. bdweb24@gmail.com : admin :
  2. him@bdsoftinc.info : Staff Reporter : Staff Reporter
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন

সবাইকে ধন্যবাদ জানালেন রোজিনার স্বামী

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ২৩ মে, ২০২১
  • ১৭৭ বার দেখা হয়েছে

বঙ্গনিউজবিডি ডেস্ক : প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলাম জামিন পাওয়ায় সবাইকে ধন্যবাদ জানিয়েছেন তার স্বামী মনিরুল ইসলাম মিঠু। রোববার দুপুরে চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের সামনে থেকে সবাইকে ধন্যবাদ জানান তিনি।

মনিরুল ইসলাম মিঠু বলেন, রোজিনা ইসলাম গ্রেপ্তারের পর সারাদেশের মানুষ প্রতিবাদ করেছেন। তার মুক্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন। বিশেষ করে সাংবাদিকরা সবসময় মাঠে ছিলেন। আজ রোজিনা জামিন পাওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ সবাইকে ধন্যবাদ জানানাই।

এসময় তার সঙ্গে আদালতে উপস্থিত ছিলেন রোজিনা বড় ভাই সেলিম রেজা, বোন, প্রথম আলোর যুগ্ম সম্পাদক ও সাহিত্যিক আনিসুল হক প্রমুখ।

করোনাভাইরাসের ভ্যাকসিনের সরকারি নথির ছবি তোলার অভিযোগে হওয়া মামলায় কাশিমপুর কারাগারে রয়েছেন সাংবাদিক রোজিনা ইসলাম। পরবর্তী প্রক্রিয়া শেষ হলে আজকেই তিনি মুক্তি পেতে পারেন বলে জানিয়েছেন তার আইনজীবী।

এর আগে বৃহস্পতিবার (২০ মে) পৌনে ১টার দিকে ঢাকা মহানগর হাকিম বাকী বিল্লার ভার্চুয়াল আদালতে তার জামিন শুনানি হয়। ওইদিন জামিন না দিয়ে নথি পর্যালোচনা করে আদেশ দেওয়ার কথা জানান আদালত। শুনানিতে অংশ নেন আইনজীবী এহসানুল হক সমাজি ও প্রশান্ত কুমার কর্মকার।

গত সোমবার (১৭ মে) সাংবাদিক রোজিনা ইসলামকে প্রায় ছয় ঘণ্টা আটকে রাখে স্বাস্থ্য মন্ত্রণালয়। পরে তাকে শাহবাগ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। মঙ্গলবার (১৮ মে) সকাল পৌনে ৮টার দিকে শাহবাগ থানা থেকে তাকে চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে নেওয়া হয়। সকাল সাড়ে ১০টার পর তাকে আদালতে তোলা হয়। এদিন পাঁচ দিনের রিমান্ডের আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা শাহবাগ থানার পরিদর্শক (তদন্ত) আরিফুর রহমান সরদার। অপরদিকে তার আইনজীবী প্রশান্ত কুমার কর্মকর্তার তার জামিন চেয়ে আবেদন করেন। শুনানি শেষে বিচারক তার রিমান্ড আবেদন নামঞ্জুর করে জামিন শুনানির জন্য বৃহস্পতিবার দিন ধার্য করেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ

© ২০২৩ bongonewsbd24.com