1. bdweb24@gmail.com : admin :
  2. him@bdsoftinc.info : Staff Reporter : Staff Reporter
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০১:৪৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
চাঁদপুরে একের পর এক বেরিয়ে আসছে ভয়ঙ্কর রাসেল ভাইপার, আতঙ্ক আফগানিস্তানের বিপক্ষে লড়াকু পুঁজি ভারতের দেশে আবিষ্কৃত ২৯টি গ্যাস ক্ষেত্রের মধ্যে ২০টি উৎপাদনরত রাশিয়ার দুটি জ্বালানি ডিপোতে ড্রোন হামলায় আগুন বেনজীর ও আছাদুজ্জামানের সম্পদ নিয়ে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী শ্রমিকদের মৃত্যু নিয়ে প্রবাসীকল্যাণ প্রতিমন্ত্রী বললেন ‘হায়াত-মউত আল্লাহর হাতে’ শিক্ষাপ্রতিষ্ঠানে শনিবারের ছুটি নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত চান্দিনায় স্বেচ্ছাসেবক লীগ নেতার ওপর হা-ম-লার প্র-তিবাদে মানববন্ধন শুল্ক ও বাড়তি কর বিদেশি বিনিয়োগে বড় বাধা: পলক মিয়ানমারকে জানিয়ে দেওয়া হয়েছে, আমরাও পাল্টা গুলি চালাবো: স্বরাষ্ট্রমন্ত্রী

শেরপুরে সাংবাদিকের বাসায় সন্ত্রাসী হামলা

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ১১ জুলাই, ২০২২
  • ২৫৫ বার দেখা হয়েছে
বিশেষ প্রতিনিধি
জেলা: বগুড়া :

বগুড়ার শেরপুরে বিশিষ্ট সাংবাদিক ও সাপ্তাহিক আজকের শেরপুর পত্রিকার সম্পাদক আলহাজ্ব মুন্সী সাইফুল বারী ডাবলু’র বাসভবনে চামড়া ব্যবসায়ী (ফড়িয়া) রাজ্জাকের সশস্ত্র বাহিনী অর্তকিতভাবে হামলা করেছে। ঈদের দিন রবিবার সন্ধ্যায় এই হামলার ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায় চামড়া ব্যবসায়ী (ফড়িয়া) আব্দুর রাজ্জাক রবিবার ঢাকা বগুড়া মহাসড়কের শেরপুর শহরের শান্তিনগর এলাকায় চামড়া কেনার সময় কিছু চামড়া সাপ্তাহিক আজকের শেরপুর পত্রিকা অফিসের গেটের সামনে স্তূপ করে রাখলে পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক প্রভাষক নাহিদ আল মালেক তা সরিয়ে নেয়ার জন্য বললে রাজ্জাক চামড়া সরিয়ে নেয়ার পরিবর্তে তার সাথে অসৌজন্যমূলক আচরণ করে। বিষয়টি স্থানীয়রা তাৎক্ষণিক ভাবে মিমাংসা করে দিলেও কিছুক্ষণের মধ্যেই কতিপয় মুখচেনা সন্ত্রাসী রামদা হাসুয়াসহ দেশীয় বিভিন্ন অস্ত্র উঁচিয়ে নানা রকম অশালীন ভাষায় গালিগালাজ ও হুমকি প্রদর্শন করতে থাকে। এসময় সন্ত্রাসীরা ধাওয়া করলে হাবিল খন্দকার ওয়াই ও লিটন ভাট আত্বরক্ষার্থে সাপ্তাহিক আজকের শেরপুর পত্রিকার সম্পাদকের বাসায় প্রবেশ করে গেট লাগিয়ে দিলে সন্ত্রাসীরা ঐ বাসায় হামলা করে এবং হাতে থাকা দেশীয় অস্ত্র দিয়ে বাসার প্রধান ফটকে উপর্যপুরি আঘাত করতে থাকে। এসময় পত্রিকার সম্পাদক মুন্সী সাইফুল বারী ডাবলু বাইরে থেকে বাসায় এলে তার বাসার প্রধান ফটকে হামলাকারীদের তান্ডব দেখতে পান এবং তাদের প্রতিহত করার চেষ্টা করেন। এসময় পাড়ার লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা অস্ত্র উঁচিয়ে নানা রকম হুমকি প্রদর্শন করে ঐস্থান ত্যাগ করে। ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক ভাবে শেরপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ ময়নুল ইসলাম মুন্সী সাইফুল বারী ডাবলু’র বাসায় গিয়ে এই ঘটনার আইনানুগ পদক্ষেপ গ্রহণ করার আশ্বাস দেন। এব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ মোঃ শহিদুল ইসলাম কে মৌখিক ভাবে জানালে তিনি ব্যবস্থা গ্ৰহনের আশ্বাস দেন এবং কিছু সময়ের মধ্যেই এস আই তন্ময় সহ একদল পুলিশ সদস্য ঘটনাস্থল পরিদর্শন করেন এবং প্রত্যক্ষদর্শীদের নিকট থেকে ঘটনার বর্ণনা শুনেছেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ

© ২০২৩ bongonewsbd24.com