1. bdweb24@gmail.com : admin :
  2. him@bdsoftinc.info : Staff Reporter : Staff Reporter
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৫:৩৫ অপরাহ্ন

শেখ হাসিনার ৭৫ তম জন্মদিনের শুভেচ্ছা জানালেন সুলতান মনসুর

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
  • ২০৯ বার দেখা হয়েছে

বঙ্গনিউজবিডি রিপোর্ট  : বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিনের শুভেচ্ছা জানান সংসদ সদস্য ও ডাকসুর সাবেক ভিপি সুলতান মোহাম্মদ মনসুর আহমদ। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেওয়া এক স্ট্যাটাসে সোমবার তিনি “দুঃখী মানুষের মুখে হাসি ফুটানোর” প্রত্যয়ে স্বদেশ প্রত্যাবর্তন থেকে আজ অবধি আপনার পথচলা কখনোই মসৃণ ছিল না। দেশ এবং জনগণের প্রতি দায়বদ্ধতা, ইস্পাত কঠিন মনোবল, বঙ্গবন্ধুর অদৃশ্য উপস্তিতি, আর বাংলার মানুষের ভালোবাসায় আপনি বারবার নির্বাচিত হয়েছেন। প্রধানমন্ত্রীকে এমন আবেগঘন স্ট্যাটাসের মাধ্যমে তিনি শুভেচ্ছা জানান।

ফেসবুক স্ট্যাটাসে সুলতান মোহাম্মদ মনসুর আহমদ লিখেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন শুভ হোক।পিতা মাতা ও পরিবার পরিজন হারানোর শোককে শক্তিতে পরিনত করে বহুধা বিভক্ত আওয়ামী লীগের ঐক্যের প্রতীক হয়ে, হৃদয়ে রক্তক্ষরণ আর মানবতার মুক্তির লক্ষ্য কে সামনে রেখে পিতা মুজিবের দেখা স্বপ্ন “দুঃখী মানুষের মুখে হাসি ফুটানোর” প্রত্যয়ে স্বদেশ প্রত্যাবর্তন থেকে আজ অবধি আপনার পথচলা কখনোই মসৃণ ছিল না। দেশ এবং জনগণের প্রতি দায়বদ্ধতা, ইস্পাত কঠিন মনোবল, বঙ্গবন্ধুর অদৃশ্য উপস্তিতি, আর বাংলার মানুষের ভালোবাসায় আপনি বারবার নির্বাচিত হয়েছেন প্রধানমন্ত্রী।

৭৫ এর ন্যাক্কারজনক হত্যাকাণ্ড পরবর্তী এবং গনতন্ত্র পূনঃ প্রতিষ্ঠা আন্দোলনে জীবন যৌবনের বিরাট একটা অংশে আপনার সাংগঠনিক নির্দেশনা আর বোনের স্নেহ লাভ করার সুযোগ আমার হয়েছে। সেই বিশ্বাস থেকে বলতে চাই মাননীয় নেত্রী, জ্বালাও-পোড়াও, জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতাসহ দেশি-বিদেশি নানা ষড়যন্ত্র, বাধা ও চ্যালেঞ্জ মোকাবিলা করে আপনার হাত ধরে বর্তমানে শিক্ষা, স্বাস্থ্য, বিদ্যুৎ, যোগাযোগ, তথ্যপ্রযুক্তি, ক্রীড়া, পরিবেশ, কৃষি, খাদ্য, টেলিযোগাযোগ, সংস্কৃতি, সামাজিক নিরাপত্তা, মানবসম্পদ উন্নয়ন,অবকাঠামো উন্নয়ন, দারিদ্র্য বিমোচন, পুষ্টি, মাতৃত্ব এবং শিশু স্বাস্থ্য, প্রাথমিক শিক্ষা, নারীর ক্ষমতায়ন,দুর্নীতির বিরুদ্ধে চলমান শুদ্ধিকরণ, করোনা মোকাবেলায় সীমাবদ্ধতা থাকা সত্ত্বেও কার্যকরী পদক্ষেপ সহ বিভিন্ন ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন সাধিত হয়ে আপনার বলিষ্ঠ নেতৃত্বে যা অব্যাহত রয়েছে । যেটি দেশের গণ্ডিপেরিয়ে আন্তর্জাতিক মহলে স্বীকৃত। তাসত্ত্বেও অনিয়ম, অব্যবস্থাপনা, মোসাহেবি, দুর্নীতি, নৈরাজ্য, খুন,ধর্ষণ, অনাচার, অসাধু রাজনৈতিক ব্যক্তিদের পদ বানিজ্য ও দাম্ভিকতা প্রতিরোধে জনগণের ঐক্য সৃষ্টি করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ন্যায় জাতীয় ঐক্য গঠনের মধ্য দিয়ে যোগ্য ও মেধাবীদের যোগ্যতার আসনে অধিষ্ঠিত করে ক্ষুদা ও দারিদ্র্য মুক্ত, মুক্তি সংগ্রামের চেতনার বাংলাদেশ বিনির্মানে আপনার অগ্রযাত্রা প্রত্যাশা করে বাংলার জনগণ।কেননা আশাহত, বঞ্চিত, আর সাধারনের আস্থা আর বিশ্বাসের শেষ আশ্রয় যে কেবল আপনি।

পরিশেষে রাব্বুল আলামীনের কাছে আপনার দীর্ঘায়ু, সুস্বাস্থ্য, ও সুন্দর জীবন প্রত্যাশা করছি।প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্মদিন শুভ হোক।

জয় বাংলা, জয় বঙ্গবন্ধু, জয় হোক বাংলার জনগণের।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ

© ২০২৩ bongonewsbd24.com