1. bdweb24@gmail.com : admin :
  2. him@bdsoftinc.info : Staff Reporter : Staff Reporter
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৮:২৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
কোটা সংস্কার নিয়ে প্রয়োজনে সংসদে আইন পাস: জনপ্রশাসনমন্ত্রী ২১, ২৩ ও ২৫ জুলাইয়ের সব বোর্ডের এইচএসসি পরীক্ষা স্থগিত কোটাবিরোধী আন্দোলন: সারাদেশে প্রাণ গেল ৮ জনের শিক্ষার্থীদের সঙ্গে আলোচনার মাধ্যমে সমাধান চায় সরকার: তথ্য প্রতিমন্ত্রী কোটা সংস্কারে নীতিগতভাবে একমত সরকার: আইনমন্ত্রী রক্ত মাড়িয়ে সংলাপ নয়: সমন্বয়ক হাসনাত আব্দুল্লাহ আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় দুই মন্ত্রীকে দায়িত্ব দিলেন প্রধানমন্ত্রী উত্তরায় গুলিতে নর্দান বিশ্ববিদ্যালয়ের ২ শিক্ষার্থী নিহত রংপুরে ‘লজ্জায়’ আ.লীগ-ছাত্রলীগের দুই শতাধিক নেতাকর্মীর পদত্যাগ আবারও মার্কিন পররাষ্ট্র দপ্তরের ব্রিফিংয়ে কোটা আন্দোলন প্রসঙ্গ

শিক্ষকের কাছ থেকে প্রেমের প্রস্তাব পেয়েছিলেন কোয়েল

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ২৫ এপ্রিল, ২০২১
  • ৩১৪ বার দেখা হয়েছে

বঙ্গনিউজবিডি ডেস্ক: বাবা রঞ্জিত মল্লিক টলিপাড়ায় রাজ করছেন যুগ যুগ ধরে। অভিনয় আর সৌন্দর্য দিয়ে নিজেও টলি কুইন খেতাব অর্জন করে নিয়েছেন। বহু পুরুষের মনের রাণী কোয়েল মল্লিক। তার উদাহরণ শুধু বর্তমানের দিকে তাকালেই নয়, শিক্ষা জীবনে গৃহশিক্ষকের কাছেও প্রেমের প্রস্তাব পেয়েছিলেন এই টলি কুইন। হিন্দুস্তান টাইমসের বিনোদন পাতায় উঠে এসেছে কোয়েলের প্রেমের অজানা কাহিনী।

ব্যক্তিগত জীবনে বেশ চাপা স্বভাবের কোয়েল। ২০১৩ সালে প্রযোজক নিসপাল সিং রানের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন নায়িকা। গত বছরেই কোয়েলের কোল আলো করে এসেছে কবীর। তবে বিয়ের আগে কোয়েলের জীবনের প্রেম নিয়ে বিশেষ কোনো তথ্য মেলে না। যদিও জিতের সঙ্গে কোয়েলের প্রেমের গুঞ্জন একটা সময় ছিল টলিউডের হটকেক। তবে আরেকটি অবাক করার খবর হচ্ছে, হাইস্কুলে পড়বার সময় গৃহশিক্ষক প্রেমপত্র দিয়েছিল কোয়েলকে! আর সেকথা নিজের মুখে স্বীকার করে নিয়েছেন নায়িকা।

প্রায় বছর দশেক আগে অনুরাগ বসুর টকশো ‘কে হবে বিগেস্ট ফ্যান’এ যোগ দিয়েছিলেন কোয়েল। সেখানে এই এক তরফা প্রেমের কাহিনির কথা জানিয়েছিলেন রঞ্জিত মল্লিক কন্যা। কোয়েল জানান, ‘কলেজে কোনোদিন আমি লাভ লেটার পাইনি। তবে হাইস্কুলে পড়তে আমার মনে পড়ে, আমার টিউটার আমায় প্রপোজ করেছিল। আমাকে ভূগোল পড়াচ্ছেন, তখন উনি বললে তোমায় একটা কথা বলবার আছে। তবে এখন নয় পরে বলব। কিন্তু আমি বললাম.. না, না বলুন না স্যার। আমি ভাবছিলাম হয়ত কোনো ভালো খবর আছে। উনি চাকরির সন্ধানে ছিলেন, সেই সময়। ভাবলাম কোনো ভালো চাকরি-টাকরি পেয়েছেন হয়ত। এবার উনি যাওয়ার সময় আমায় প্রপোজ করলেন। ব্যাস.. আমি তো ভাবতেই পারিনি। আমার মুখ সাদা হয়ে গিয়েছিল পুরো! অ্যানিমিক হয়ে গিয়েছিলাম। আমি যদি একটুও বুঝতাম তাহলে সেই প্রশ্ন করতামই না’।

কোয়েলের এই উত্তর শুনে স্বভাবতই হেসে লুটোপাটি খেলেন সঞ্চালক অনুরাগ বসু। হিন্দি ছবির এই জনপ্রিয় পরিচালকের সঙ্গে কোয়েলের ব্যক্তিগত সম্পর্ক খুব মজবুত।

বক্স অফিসে কিছুদিন আগেই মুক্তি পেয়েছে কোয়েল অভিনীত ‘ফ্লাইওভার’। পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে ‘বনি’ ছবির কাজও করোনা পূর্ববর্তী সময়েই শেষ করেছিলেন কোয়েল। মুক্তির অপেক্ষায় রয়েছে ‘বনি’।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ

© ২০২৩ bongonewsbd24.com