1. bdweb24@gmail.com : admin :
  2. him@bdsoftinc.info : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৩:১০ পূর্বাহ্ন
শিরোনামঃ
কোটা সংস্কার নিয়ে প্রয়োজনে সংসদে আইন পাস: জনপ্রশাসনমন্ত্রী ২১, ২৩ ও ২৫ জুলাইয়ের সব বোর্ডের এইচএসসি পরীক্ষা স্থগিত কোটাবিরোধী আন্দোলন: সারাদেশে প্রাণ গেল ৮ জনের শিক্ষার্থীদের সঙ্গে আলোচনার মাধ্যমে সমাধান চায় সরকার: তথ্য প্রতিমন্ত্রী কোটা সংস্কারে নীতিগতভাবে একমত সরকার: আইনমন্ত্রী রক্ত মাড়িয়ে সংলাপ নয়: সমন্বয়ক হাসনাত আব্দুল্লাহ আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় দুই মন্ত্রীকে দায়িত্ব দিলেন প্রধানমন্ত্রী উত্তরায় গুলিতে নর্দান বিশ্ববিদ্যালয়ের ২ শিক্ষার্থী নিহত রংপুরে ‘লজ্জায়’ আ.লীগ-ছাত্রলীগের দুই শতাধিক নেতাকর্মীর পদত্যাগ আবারও মার্কিন পররাষ্ট্র দপ্তরের ব্রিফিংয়ে কোটা আন্দোলন প্রসঙ্গ

লকডাউনে ব্যাংক নিয়ে সিদ্ধান্ত কাল

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ৩ এপ্রিল, ২০২১
  • ৪২৩ বার দেখা হয়েছে

বঙ্গনিউজবিডি ডেস্ক: আগামী সোমবার থেকে দেশে এক সপ্তাহের লকডাউনে ব্যাংক খোলা থাকবে কি না, ব্যাংক খোলা থাকলেও লেনদেন কীভাবে হবে-এ ব্যাপারে সিদ্ধান্ত জানা যাবে আসগামীকাল রোববার। বাংলাদেশ ব্যাংকের মুখপাত্র ও নির্বাহী পরিচালক সিরাজুল ইসলাম এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেছেন, ‘এক সপ্তাহের লকডাউনে ব্যাংকগুলো বন্ধ থাকবে, নাকি খোলা থাকবে; খোলা থাকলেও কতক্ষণ-কীভাবে লেনদেন হবে-এ সব বিষয়ে জানা যাবে রোববার।’

হঠাৎ করে করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় ১৮ দফা নির্দেশনা দেয় সরকার। এর মধ্যেই সোমবার থেকে এক সপ্তাহ লকডাউনের কথা আজ শনিবার জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তবে এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জনপ্রশাসন মন্ত্রণালয় জানাবে বলে জানান সেতুমন্ত্রী।

এক সপ্তাহের লকডাউনে জরুরি সেবাদানকারী প্রতিষ্ঠান ও শিল্প-কারখানা চালু থাকবে বলে জানানো হয়। এ বিষয়ে বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক) এক বিজ্ঞিপ্তিতে শিল্প-কারখানাসমূহকে স্বাস্থ্যবিধি মেনে উৎপাদন কার্যক্রম চালানোর কথা জানিয়েছে। শনিবার এ বিষয়ে একটি বিজ্ঞপ্তিতে লকডাউনে শিল্প-কারখানাগুলোকে চারটি নির্দেশনা দেয় বিসিক। লকডাউনে দোকানপাট ও শপিংমল বন্ধের কথা জানানো হয়েছে। বন্ধ থাকবে ট্রেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ

© ২০২৩ bongonewsbd24.com