1. bdweb24@gmail.com : admin :
  2. him@bdsoftinc.info : Staff Reporter : Staff Reporter
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
কোটা সংস্কার নিয়ে প্রয়োজনে সংসদে আইন পাস: জনপ্রশাসনমন্ত্রী ২১, ২৩ ও ২৫ জুলাইয়ের সব বোর্ডের এইচএসসি পরীক্ষা স্থগিত কোটাবিরোধী আন্দোলন: সারাদেশে প্রাণ গেল ৮ জনের শিক্ষার্থীদের সঙ্গে আলোচনার মাধ্যমে সমাধান চায় সরকার: তথ্য প্রতিমন্ত্রী কোটা সংস্কারে নীতিগতভাবে একমত সরকার: আইনমন্ত্রী রক্ত মাড়িয়ে সংলাপ নয়: সমন্বয়ক হাসনাত আব্দুল্লাহ আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় দুই মন্ত্রীকে দায়িত্ব দিলেন প্রধানমন্ত্রী উত্তরায় গুলিতে নর্দান বিশ্ববিদ্যালয়ের ২ শিক্ষার্থী নিহত রংপুরে ‘লজ্জায়’ আ.লীগ-ছাত্রলীগের দুই শতাধিক নেতাকর্মীর পদত্যাগ আবারও মার্কিন পররাষ্ট্র দপ্তরের ব্রিফিংয়ে কোটা আন্দোলন প্রসঙ্গ

রোজা রেখে করোনার টিকা নেওয়া যাবে : ইসলামিক ফাউন্ডেশন

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ২২ মার্চ, ২০২১
  • ২৪৮ বার দেখা হয়েছে

রোজা রেখে করোনাভাইরাসের টিকা নেওয়া যাবে বলে জানিয়েছে ইসলামিক ফাউন্ডেশন। গত রবিবার ফাউন্ডেশনে দেশের বরেণ্য উলামায়ে কেরাম এবং ইসলামিক ফাউন্ডেশনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সমন্বয়ে এক মতবিনিময় সভায় এ মত পোষণ করা হয়েছে।

ইসলামিক ফাউন্ডেশনের সভা কক্ষে মহাপরিচালক ড. মো. মুশফিকুর রহমানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন ধর্মবিষয়ক মন্ত্রণালয়ের সচিব মো. নূরুল ইসলাম।

সভায় পবিত্র রমজান মাসে কোভিড-১৯-এর চলমান টিকা কার্যক্রম বিষয়ে আলোচনা হয় এবং দেশের জনগণের স্বাস্থ্য নিরাপত্তা ও জীবন রক্ষার স্বার্থে করোনার টিকা নেওয়ার ওপর গুরুত্বারোপ করা হয়।

আলোচনায় উপস্থিত আলেম সমাজ সর্বসম্মতভাবে একমত পোষণ করে বলে যে, যেহেতু করোনাভাইরাসের টিকা মাংসপেশিতে নেওয়া হয় এবং তা সরাসরি খাদ্যনালি ও পাকস্থলিতে যায় না, সেহেতু রমজান মাসে রোজাদার ব্যক্তি দিনের বেলায় শরীরে করোনাভাইরাসের টিকা নিলে রোজা ভঙ্গ হবে না। এ মর্মে মুসলিম বিশ্বের শীর্ষস্থানীয় আলেমরাও একই মত পোষণ করেছেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ

© ২০২৩ bongonewsbd24.com