1. bdweb24@gmail.com : admin :
  2. him@bdsoftinc.info : Staff Reporter : Staff Reporter
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন

যতদিন মহামারি থাকবে ততদিন যুবলীগ মানুষের সেবা করবে: নিখিল

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ৭ জুলাই, ২০২১
  • ১৫৯ বার দেখা হয়েছে

বঙ্গনিউজবিডি ডেস্ক : বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, যতদিন মহামারি থাকবে ততদিন যুবলীগ মানুষের পাশে থেকে সেবা করে যাবে।

বুধবার (৭ জুলাই) রাজধানীর মিরপুরে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের নির্দেশে করোনার এই মহাসংকটে অসহায় ও দুঃস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

নিখিল বলেন, যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের নির্দেশে আমরা সারাদেশে ৬০ লাখ লোকের মাঝে খাদ্য সহায়তা দিয়েছি। যতদিন এই মহামারি থাকবে ততদিন যুবলীগ মানুষের পাশে থেকে সেবা করে যাবে। আমরা স্বাস্থ্য সেবা, টেলিমেডিসিন সেবা, অক্সিজেন সেবা দিয়ে যাচ্ছি। পরিবেশের ভারসাম্য রক্ষায় বর্ষার এই মৌসুমে আমরা বৃক্ষরোপণ করছি।

যতদিন শেখ হাসিনার হাতে এই দেশ থাকবে ততদিন এই দেশের একটি মানুষও অনাহারে থাকবে না। নেত্রীর সুদৃঢ় নেতৃত্বের বাংলাদেশ আজ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছে।

ঢাকা মহানগর যুবলীগ উত্তরের সাংগঠনিক সম্পাদক ও ছয় নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তাইজুল ইসলাম চৌধুরী বাপ্পী আগামী ১৪ তারিখ পর্যন্ত প্রতিদিন এখানে ১০০০ লোকের মাঝে রান্না করা খাবার বিতরণ করবে।

এসময় উপস্থিত ছিলেন- যুবলীগের প্রেসিডিয়াম সদস্য এড. মামুনুর রশীদ, দফতর সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান মাসুদ, তথ্য ও যোগাযোগ (আইটি) সম্পাদক মো. শামছুল আলম অনিক, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মো. সাদ্দাম হোসেন পাভেল, উপ-ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মো. আলতাফ হোসেন, কার্যনির্বাহী সদস্য এড. শওকত হায়াত, ইঞ্জিনিয়ার মো. মুক্তার হোসেন চৌধুরী কামাল, ঢাকা মহানগর উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল, সাধারণ সম্পাদক মো. ইসমাইল হোসেনসহ কেন্দ্রীয়, মহানগর ও বিভিন্ন ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ

© ২০২৩ bongonewsbd24.com