1. bdweb24@gmail.com : admin :
  2. him@bdsoftinc.info : Staff Reporter : Staff Reporter
শুক্রবার, ২১ জুন ২০২৪, ১১:২৫ অপরাহ্ন

মেসির বার্সাকে ফিরিয়ে পিএসজি’তেই থাকছেন নেইমার

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ৮ মে, ২০২১
  • ৮৭৮ বার দেখা হয়েছে

বঙ্গনিউজবিডি ডেস্ক : কিছুদিন ধরেই গুঞ্জন উড়ে বেড়াচ্ছে বিশ্ব ফুটবলাঙ্গনে। লিওনেল মেসি বার্সেলোনায় থেকে যাচ্ছেন। তবে তার জন্য একটি শর্ত জুড়ে দিয়েছেন। শর্ত হচ্ছে, তার বন্ধু নেইমারকে ফিরিয়ে আনতে হবে ন্যু ক্যাম্পে। তাই মেসির কথা রাখতেই ব্রাজিলিয়ান এ সুপারস্টারকে ফের দলে ভেড়াতে উঠেপড়ে লেগেছে বার্সা।

কিন্তু ফরাসি পত্রিকা এল’কুইপ যে খবর দিচ্ছে, তাতে করে গুঞ্জনটা উবে যাচ্ছে খুব দ্রুতই। সংবাদমাধ্যমটি জানিয়েছে, নেইমার যাচ্ছে না অন্য কোন ক্লাবে। থেকে যাচ্ছেন পার্ক দেস প্রিন্সেসে। চলতি সপ্তাহান্তেই নেইমার চার বছরের জন্য নতুন চুক্তি করতে যাচ্ছেন প্যারিস সেন্ট জার্মেই’র (পিএসজি) সঙ্গে।

শোনা যাচ্ছে, আজকালের মধ্যেই কোচ মাউরিসিও পোচেত্তিনোর দলে ফের প্রতিশ্রুতিবদ্ধ হতে যাচ্ছেন নেইমার। নবায়ন করতে যাচ্ছেন চুক্তি। নতুন করে চুক্তির মেয়াদ বাড়িয়ে নিচ্ছেন ২০২৬ সাল পর্যন্ত। চুক্তিটা কার্যকর হলে প্রতি মৌসুমে পাবেন তিনি ৩০ মিলিয়ন ইউরো (২৬ মিলিয়ন পাউন্ড)।

নেইমারের চুক্তিতে বড় ধরনের বোনাসের শর্তের কথাও উল্লেখ থাকছে। আগামী কয়েক বছরের মধ্যে পিএসজি চ্যাম্পিয়নস লিগে চ্যাম্পিয়ন হলেই নেইমার পাবেন সেই লোভনীয় বোনাস।

২০১৭ সালে স্প্যানিশ জায়ান্ট বার্সা ছেড়ে ক্লাব বদলের উন্ডোতে রেকর্ড গড়েন নেইমার। ১৯৮ মিলিয়ন পাউন্ডে পিএসজি’তে যোগ দিয়ে ২৯ বছরের এ তারকা ফরওয়ার্ড বনে যান বিশ্বের সবচেয়ে দামী ফুটবলার।

নেইমারের সঙ্গে কাইলিয়ান এমবাপ্পের চুক্তিও নবায়ন করতেও কাজ করে যাচ্ছে পিএসজি। ২২ বছরের ফরাসি এ স্ট্রাইকারের চুক্তির মেয়াদ শেষ হচ্ছে চলতি মৌসুম শেষেই।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ

© ২০২৩ bongonewsbd24.com