1. bdweb24@gmail.com : admin :
  2. him@bdsoftinc.info : Staff Reporter : Staff Reporter
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১০:৩৮ অপরাহ্ন

মেয়েরা কেন ছেলেদের প্রতি আকর্ষণ হারিয়ে ফেলে!

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ১২ অক্টোবর, ২০২২
  • ২২৭ বার দেখা হয়েছে

বঙ্গনিউজবিডি ডেস্ক : প্রেমে পড়া সহজ। তবে চড়াই উতরাই পেরিয়ে সেই প্রেম বা সম্পর্কের মাধুর্য ধরে রাখা কঠিন। বিশেষ করে মনের মানুষের পছন্দের গতিপথ যদি দ্রুত পাল্টাতে থাকে। অনেক ক্ষেত্রেই মেয়েদের পছন্দ ঘন ঘন পাল্টাতে থাকে। কোন কোন কারণে ছেলেদের উপর থেকে মেয়ের আকর্ষণ হারিয়ে ফেলে, চলুন তবে জেনে নেয়া যাক-

সময় পাল্টেছে। পাল্টেছে মেয়েদের পছন্দ অপছন্দও। পছন্দের পুরুষের প্রতি নিবেদিত প্রাণ, বিগলিত মন নাও হতে পারেন মেয়েরা। এখনকার মেয়েরা তাদের পুরুষসঙ্গীর থেকে শ্রদ্ধা ও সম্ভ্রম আশা করেন। সেটা না পেলে কিন্তু আকর্ষণ পাল্টে যাবে বিকর্ষণে।

কেয়ারিং পুরুষও মেয়েদের একান্ত পছন্দের। পুরুষদের তরফে ছোটখাটো যত্নআত্তিও মেয়েদের তরফে সম্পর্কের বাঁধন মজবুত করে। তবে যত্নের মধ্যেও ধারাবাহিকতা বজায় রাখুন। সম্পর্ক পুরনো হলেই যদি সঙ্গীর কেয়ারিং ভাব চলে গেলে মেয়েরা সেই রসায়ন থেকে আগ্রহ হারাতে পারেন।

আস্থা যে কোনো সম্পর্কের ভিত্তি। এর উপরে দাঁড়িয়ে থাকে সম্পর্কের বাঁধন। পুরুষ যদি বিশ্বাসঘাতকতা করে তাহলে কোনোভাবেই তার প্রতি হারানো বিশ্বাস বা আস্থা ফিরে পান না নারীরা। তাই তিক্ততা বা কঠিন সত্যের মুখোমুখি হতে হলেও প্রেমিকার সঙ্গে প্রতারণা করবেন না৷

বিশেষ সঙ্গীর কাছে মেয়েরা সব সময় স্পেশাল হয়ে থাকতে চায়। তাই প্রেমিকার সঙ্গে বিশেষ স্মরণীয় মুহূর্ত তৈরি করুন। ছোটখাটো নানা ঘটনার মধ্যে প্রেমিকাকে ফিল করান যে তিনি আপনার কাছে বিশেষ এক জন।

এক দুই বার প্রতিশ্রুতি রক্ষা করতে নাও পারেন। তবে সেটাই যেন অভ্যাস না হয়ে দাঁড়ায়। প্রতিশ্রতি বার বার ভঙ্গ করলে আপনার প্রতি আস্থা হারিয়ে ফেলবেন প্রেমিকা। তাই কথা দিলে তা রাখতে শিখুন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ

© ২০২৩ bongonewsbd24.com