1. bdweb24@gmail.com : admin :
  2. him@bdsoftinc.info : Staff Reporter : Staff Reporter
বুধবার, ১৯ জুন ২০২৪, ১১:৫৬ অপরাহ্ন

মেগা প্রকল্পের উন্নয়ন শুধু আ. লীগের জন্য : নোমান

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ২৫ জুলাই, ২০২২
  • ৩৩৮ বার দেখা হয়েছে

আজ সোমবার জাতীয় প্রেসক্লাবে ‘তারেক রহমান ঐক্য পরিষদ’ এর এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। পরিষদের সভাপতি মাসুদ আলমের সভাপতিত্বে এতে বিএনপির সহ-প্রচার সম্পাদক কৃষিবিদ শামীমুর রহমান শামীম, স্বেচ্ছাসেবক দলের এসএম জিলানী, ফখরুল ইসলাম রবিন প্রমুখ বক্তব্য রাখেন।

আব্দুল্লাহ আল নোমান বলেন, মেগা প্রকল্পের উন্নয়নে সাধারণ মানুষের উন্নয়ন হচ্ছে না। সাধারণ জনগণ শুধুমাত্র হয়রানির শিকার হয়েছে, তাদের অর্থ লুট করা হচ্ছে। এই লুটের টাকার অংশীদার হয়েছে আওয়ামী লীগ। তিনি বলেন, আজকে দেশে রিজার্ভ নেই, আমদানি করা যাচ্ছে না।

তিনি বলেন, দেশ এমন একটা পরিস্থিতিতে পড়েছে যেখানে দু’বেলা খাবারের যে অর্থ প্রয়োজন- সেটা জনগণ পাচ্ছে না। দেশে যে বিরাজমান রাজনৈতিক ও অর্থনৈতিক পরিস্থিতি কাটিয়ে সামনে এগিয়ে যেতে হলে প্রয়োজন হচ্ছে- এই সরকারের পতন।

বিএনপির এই নেতা বলেন, আজকের এই সমস্যা কোনো দলীয় সমস্যা নয়। এটি জাতীয় সমস্যা। আর দেশের বর্তমান সংকটের সমাধানে জাতীয় ঐক্য প্রয়োজন। আজকে সমগ্র জাতি ঐকবদ্ধ হয়েছে- এই সরকার পতনের আন্দোলনের জন্য। এই আন্দোলনের মধ্যদিয়ে দেশে একটি নির্দলীয় সরকার প্রতিষ্ঠা হবে এবং তার মাধ্যমে জনগণ মুক্তি পাবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ

© ২০২৩ bongonewsbd24.com