1. bdweb24@gmail.com : admin :
  2. him@bdsoftinc.info : Staff Reporter : Staff Reporter
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১০:৩৯ অপরাহ্ন

মানুষ খুব কষ্টে আছে : মান্না

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ২১ জুলাই, ২০২২
  • ৩০৭ বার দেখা হয়েছে

বঙ্গনিউজবিডি ডেস্ক : দেশের বর্তমান রাজনৈতিক পরিস্থিতি তুলে ধরে নাগরিক ঐক্যের মাহমুদুর রহমান মান্না বলেন, সরকার গণমাধ্যমগুলোর সংবাদে ব্যাপক নিয়ন্ত্রণ আরোপ সত্ত্বেও যে খবর আমরা প্রতিদিন পাচ্ছি। তাতে স্টেইটমেন্ট অব ফ্যাক্ট হলো- মানুষ খুব কষ্টে আছে। সাম্প্রতিক আইএমএফ’র ব্যর্থ ভিজিটে সরকারের রিজার্ভ ক্যালকুলেশন যে ভুল তা স্পষ্ট করে বলা হয়েছে। অথচ তবুও তারা গলাবাজি করেই চলছে। মতাদর্শিক বিরোধ ভুলে সবাইকে গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য রাজপথে নামতে হবে।

বৃহস্পতিবার এবি পার্টির নেতৃবৃন্দের সঙ্গে নাগরিক ঐক্যের নেতৃবৃন্দের আনুষ্ঠানিক মতবিনিময় ও সৌজন্য বৈঠকে তিনি এসব কথা বলেন তিনি।

এবি পার্টির প্রতিনিধি দলের নেতৃত্ব দেন দলের আহ্বায়ক ও সাবেক সচিব এএফএম সোলায়মান চৌধুরী। এবি পার্টির পক্ষ থেকে দলীয়ভাবে আনুষ্ঠানিক মতবিনিময় ও সাক্ষাতের আগ্রহ প্রকাশ করলে নাগরিক ঐক্য নেতৃবৃন্দ তাদেরকে আমন্ত্রণ জানান। এবি পার্টির নেতৃবৃন্দ নাগরিক ঐক্যের কেন্দ্রীয় কার্যলয়ে গিয়ে পৌঁছালে দলের প্রেসিডিয়াম সদস্য জিন্নুর চৌধুরী দীপু তাদের স্বাগত জানান।

বৈঠকের শুরুতে মাহমুদুর রহমান মান্না শুভেচ্ছা বক্তব্য রাখেন এবং এবি পার্টি নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান। তিনি রাজনৈতিক দলগুলোর মধ্যকার পরস্পর মতবিনিময় ও সৌজন্য বৈঠককে ইতিবাচক হিসেবে আখ্যা দিয়ে বলেন, শেখ হাসিনা ও খালেদা জিয়ার মধ্যে যদি এ ধরনের সৌজন্য মতবিনিময় চালু থাকতো তাহলে আমরা বাংলাদেশে আরও উত্তম রাজনৈতিক পরিবেশ পেতাম।

নতুন রাজনৈতিক দল হিসেবে এবি পার্টি গঠনের প্রেক্ষাপট ও নীতিমালা তুলে ধরে বৈঠকে বক্তব্য রাখেন এবি পার্টির সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জু। রাজনৈতিক পরিস্থিতি ও দেশের আন্দোলন গতিধারা বিশ্লেষণ করে মতবিনিময়ে অংশ নেন নাগরিক ঐক্যের সেক্রেটারি শহীদুল্লাহ কায়সার, এবি পার্টির যুগ্ম-আহ্বায়ক প্রফেসর ডাক্তার মেজর (অব.) আব্দুল ওহাব মিনার, নাগরিক ঐক্যের প্রেসিডিয়াম সদস্য জিন্নুর চৌধুরী দীপু, এবি পার্টির যুগ্ম সদস্য সচিব ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদ, নাগরিক ঐক্যের যুগ্ম সম্পাদক ডা. জাহেদ উর রহমান, এবি যুব পার্টির সমন্বয়ক এবিএম খালিদ হাসান, মহানগর উত্তরের আহ্বায়ক আলতাফ হোসেইন, নাগরিক ঐক্যের কেন্দ্রীয় কমিটির সদস্য সাকিব আনোয়ার প্রমুখ।

এবি পার্টির আহ্বায়ক এএফএম সোলায়মান চৌধুরী নাগরিক ঐক্য নেতৃবৃন্দকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আমাদের মতের পার্থক্য থাকতে পারে কিন্তু কল্যাণ রাষ্ট্র গঠনের অঙ্গীকারে আমাদের লক্ষ্য অভিন্ন।

মতবিনিময় ও সৌজন্য বৈঠকে আরও উপস্থিত ছিলেন এবি পার্টির যুগ্ম সদস্য সচিব ব্যারিস্টার যোবায়ের আহমেদ ভূঁইয়া, ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক বিএম নাজমুল হক, সিনিয়র সহকারী সদস্য সচিব অ্যাডভোকেট আব্দুল্লাহ আল মামুন রানা, মহানগর দক্ষিণের সদস্য সচিব আনোয়ার সাদাত টুটুল, নাগরিক ঐক্যের কেন্দ্রীয় নেতা মঞ্জুর কাদের, এবি পার্টির অর্থ সম্পাদক আমিনুল ইসলাম (এফসিএ), কেন্দ্রীয় নেতা শাহাদাতুল্লাহ টুটুল, নারী নেত্রী সুলতানা রাজিয়া, শীলা আক্তার প্রমুখ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ

© ২০২৩ bongonewsbd24.com