1. bdweb24@gmail.com : admin :
  2. him@bdsoftinc.info : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৪:০৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
কোটা সংস্কার নিয়ে প্রয়োজনে সংসদে আইন পাস: জনপ্রশাসনমন্ত্রী ২১, ২৩ ও ২৫ জুলাইয়ের সব বোর্ডের এইচএসসি পরীক্ষা স্থগিত কোটাবিরোধী আন্দোলন: সারাদেশে প্রাণ গেল ৮ জনের শিক্ষার্থীদের সঙ্গে আলোচনার মাধ্যমে সমাধান চায় সরকার: তথ্য প্রতিমন্ত্রী কোটা সংস্কারে নীতিগতভাবে একমত সরকার: আইনমন্ত্রী রক্ত মাড়িয়ে সংলাপ নয়: সমন্বয়ক হাসনাত আব্দুল্লাহ আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় দুই মন্ত্রীকে দায়িত্ব দিলেন প্রধানমন্ত্রী উত্তরায় গুলিতে নর্দান বিশ্ববিদ্যালয়ের ২ শিক্ষার্থী নিহত রংপুরে ‘লজ্জায়’ আ.লীগ-ছাত্রলীগের দুই শতাধিক নেতাকর্মীর পদত্যাগ আবারও মার্কিন পররাষ্ট্র দপ্তরের ব্রিফিংয়ে কোটা আন্দোলন প্রসঙ্গ

পাকিস্তানকে ৯৯ রানে অলআউট করে জিম্বাবুয়ের চমক

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১
  • ১৭৯ বার দেখা হয়েছে

বঙ্গনিউজবিডি ডেস্কঃ তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে পাকিস্তানকে ১৯ রানে হারিয়েছে জিম্বাবুয়ে। এর মাধ্যেমে সিরিজে ১-১ সমতা আনলো জিম্বাবুয়ে।

শুক্রবার হারারে স্পোর্টস ক্লাবে টস হেরে ব্যাটিং করতে নেমে ৯ উইকেট হারিয়ে ১১৮ রান করে জিম্বাবুয়ে। টার্গেটে খেলতে নেমে ১৯ ওভার ৫ বলে ৯৯ রান করে সবকটি উইকেট হারায় পাকিস্তান।

জিম্বাবুয়ের মতো পাকিস্তানের শুরুটাও হয় ধীরগতির। ৫ ওভার ১ বলে ২১ রানে হারায় প্রথম উইকেট। এরপর নিয়মিত বিরতিতে উইকেট পড়তে থাকলেও ম্যাচের নাটাই ছিল পাকিস্তানের হাতেই। খেলার মোড় ঘুরে যায় ৭৮ রানে বাবর আজম আউট হলে। ৭৮ থেকে ৯৯ রানের মধ্যে বাবর আজমের উইকেটসহ পাকিস্তান ৭টি উইকেট হারায়।

৪৫ বলে ৫টি চারের মারে সর্বোচ্চ ৪১ রান করেন বাবর আজম। ২৪ বলে ২২ করেন দানিশ আজিজ। ১৮ বলে ১৩ রান করেন ওপেনার রিজওয়ান। এ ছাড়া আর কোন ব্যাটসম্যান দেখেননি দুই অঙ্কের মুখ। জিম্বাবুয়ের হয়ে সর্বোচ্চ ৪ উইকেট নেন লুক জংবে। দুটি উইকেট নেন রায়ান বার্ল।

এর আগে শুরু থেকেই দলটি খেলতে থাকে রক্ষণাত্মক ভঙ্গিতে। প্রথম ১০ ওভারে তারা করে মাত্র ৪৭ রান। শেষ পর্যন্ত তারা থামে ১১৮ রানে। সর্বোচ্চ ৪০ বলে ৩৪ রান করেন তিনাশে কামুনহুকামে। তার ইনিংসে ছিল ৪টি চারের মার।

এ ছাড়া তাডিওয়ানশে মারুনামি ১৯ বলে ১৩, ওয়াইজলি ম্যাডভেরে ১৪ বলে ১৬ ও রেজিস চাকাবা ১৪ বলে ১৮ রান করেন। শেষ ১০ বলে ১৩ রান আসে তারিশাই মুসাকান্দার ব্যাট থেকে।

পাকিস্তানের হয়ে সর্বোচ্চ ২টি করে উইকেট নেন মোহাম্মদ হাসনাইন ও দানিশ আজিজ। ১টি করে উইকেট নেন ফাহিম আশরাফ, আরশাদ ইকবাল, হারিস রউফ ও উসমান কাদির। এই ম্যাচে পাকিস্তানের হয়ে টি-টোয়েন্টি ফরম্যাটে অভিষেক হয়েছে পেসার আরশাদ ইকবালের। যে কোনো ফরম্যাটে প্রথমবার দেশকে প্রতিনিধিত্ব করছেন আরশাদ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ

© ২০২৩ bongonewsbd24.com