1. bdweb24@gmail.com : admin :
  2. him@bdsoftinc.info : Staff Reporter : Staff Reporter
শুক্রবার, ২১ জুন ২০২৪, ১১:২৯ অপরাহ্ন

ডায়মন্ড ওয়ার্ল্ডে চলছে ঈদ অফার : প্রতিদিন প্রথম ১০ জন পাচ্ছেন স্পেশাল গিফট

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ৬ জুলাই, ২০২২
  • ১৩০ বার দেখা হয়েছে

বঙ্গনিউজবিডি ডেস্ক : ডায়মন্ড ওয়ার্ল্ড মানেই ভিন্নতা, একটু ভিন্ন আয়োজন বাড়তি কিছু পাওয়া। এরই ধারাবাহিকতায় এবারের ঈদে বিশ্ব সেরা ডিজাইন ও গুনগত মানের পাশাপাশি প্রতিটি কেনাকাটায় স্ক্রাচ কার্ডের মাধ্যমে ডায়মন্ড, গোল্ড ও প্লাটিনামের সকল জুয়েলারিতে নিশ্চিত ইন্সট্যান্ট ( সাথে সাথে ) ক্যাশ ব্যাক। প্রতিটি কেনা কাটায় নিশ্চিত উপহার। এছাড়াও প্রথম ১০ জন ক্রেতার জন্য থাকছে স্পেশাল গিফট।

সকল ডায়মন্ড জুয়েলারি উপর ২৫ শতাংশ ডিসকাউন্টসহ ইএমআই (কিস্তি) সুবিধা। সবচেয়ে বড় আকর্ষণ ডায়মন্ড ওয়ার্ল্ড-এর প্রতিটি শোরুমেই প্রথম দশজন কাস্টমার পাবেন ফ্রি স্পেশাল গিফট। ক্রেতারা সুযোগটি গ্রহণ করতে পারবে সারা দেশের ডায়মন্ড ওয়ার্ল্ড-এর সকল শোরুম থেকে শুধুমাত্র চাঁদরাত পর্যন্ত।

অন্যদিকে অনলাইন অর্ডারে রয়েছে সকল ডায়মন্ড জুয়েলারিতে ২৫ শতাংশ ডিসকাউন্টের সাথে অতিরিক্ত আরো ৫ শতাংশ ডিসকাউন্ট, ফ্রি হোম ডেলিভারি সহ ইএমআই (কিস্তি) সুবিধা এবং স্পেশাল স্ক্রিমের জুয়েলারি। অফারটি চলবে চাঁদরাত পর্যন্ত শুধুমাত্র অনলাইনে।

আর শোরুমের মতো অনলাইনের প্রতিটি কেনাকাটায় থাকছে নিশ্চিত আকর্ষণীয় উপহার সাথে ফ্রি হোম ডেলিভারি। বিস্তারিত জানতে (২৪/৭) কল করা যাবে ০১৭১৩-১৯৯২৭০ নম্বরে এবং ভিজিট করা যাবে https://www.diamondworldltd.com/EID-Scheme লিংকে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ

© ২০২৩ bongonewsbd24.com