1. bdweb24@gmail.com : admin :
  2. him@bdsoftinc.info : Staff Reporter : Staff Reporter
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৭:০০ অপরাহ্ন

টাইগারদেরকে ১৩৬ রানের লক্ষ্যমাত্র বেঁধে দিল জিম্বাবুয়ে

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ৩১ জুলাই, ২০২২
  • ১০৫ বার দেখা হয়েছে

বঙ্গনিউজবিডি ডেস্ক : মোসাদ্দেক হোসেন সৈকতের দুর্দান্ত বোলিংয়ের সুবাদে জিম্বাবুয়েকে ১৩৫ রানে আটকে রাখতে সক্ষম হয়েছে বাংলাদেশ।

রোববার হারারে স্পোর্টস ক্লাব মাঠে তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় স্বাগতিক জিম্বাবুয়ে।

আগে ব্যাটিংয়ে নেমে শুরুতেই মোসাদ্দেকের অফ স্পিনে বিভ্রান্ত হয় স্বাগতিকরা। ইনিংসের প্রথম স্পেলে ৪ ওভারে ২০ রানে জিম্বাবুয়ের প্রথম সারির ৫ উইকেট শিকার করেন মোসাদ্দেক। তার অসাধারণ বোলিংয়ে ৩১ রানে ৫ উইকেট হারানো জিম্বুবয়েকে সম্মানজনক স্কোর উপহার দিতে দারুণ ব্যাটিং করেন সাবেক অধিনায়ক সিকান্দার রাজা।

ষষ্ঠ উইকেট জুটিতে রায়ান বুলকে সঙ্গে নিয়ে ৬৫ বলে ৮০ রানের জুটি গড়েন সিকান্দার রাজা। ৩১ বলে ৩২ রান করা বুলকে বোল্ড করে ফেরান হাসান মাহমুদ।

ইনিংসের ১৯তম ওভারে বাউন্ডারি হাঁকাতে গিয়ে মোস্তাফিজের বলে ক্যাচ তুলে দেন সিকান্দার রাজা। তার আগে ৫৩ বলে চার বাউন্ডারি আর দুটি ওভার বাউন্ডারির সাহায্যে দলীয় সর্বোচ্চ ৬২ রান করেন সিকান্দার।

ইনিংসের শুরুতে উদ্বোধনী ওভারে বোলিংয়ে এসেই ৫ রানে জিম্বাবুয়ের ২ উইকেট শিকার করেন মোসাদ্দেক। প্রথম বলে রাগিস চাকাভা আর শেষ বলে ওয়েসলি মাধেভেরেকে ফেরান তিনি।

ইনিংসের তৃতীয় ওভারের তৃতীয় বলে অধিনায়ক ক্রেগ আরভিনকে ক্যাচ তুলতে বাধ্য করেন মোসাদ্দেক। ৪ বলে মাত্র ১ রান করে লিটন দাসের হাতে ক্যাচ তুলে দিয়ে ফেরেন তিনি।

এরপর ইনিংসের পঞ্চম ওভারে বোলিংয়ে এসে ফের উইকেট শিকার করেন মোসাদ্দেক। ওভারের চতুর্থ বলে শন উইলিয়ামসকে নিজের বলে নিজেই ক্যাচ লুফে নেন সৈকত।

নিজের শেষ আর ইনিংসের সপ্তম ওভারে বোলিংয়ে এসে ফের উইকেট শিকার করেন মোসাদ্দেক। ওভারের পঞ্চম বলে মিল্টন শুম্বাকে ক্যাচ তুলতে বাধ্য করেন সৈকত। ৮ বলে ৩ রান করে পেসার হাসান মাহমুদের হাতে ক্যাচ তুলে দিয়ে ফেরেন শুম্বা।

শুম্বার বিদায়ে ৬.৫ ওভারে ৩১ রানে ৫ উইকেট হারিয়ে বিপাকে পড়ে যায় জিম্বাবুয়ে। প্রথম স্পেলে ৪ ওভারে মাত্র ২০ রানে ৫ উইকেট শিকার করেন মোসাদ্দেক হোসেন সৈকত।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ

© ২০২৩ bongonewsbd24.com