1. bdweb24@gmail.com : admin :
  2. him@bdsoftinc.info : Staff Reporter : Staff Reporter
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০১:৫২ পূর্বাহ্ন
শিরোনামঃ
চাঁদপুরে একের পর এক বেরিয়ে আসছে ভয়ঙ্কর রাসেল ভাইপার, আতঙ্ক আফগানিস্তানের বিপক্ষে লড়াকু পুঁজি ভারতের দেশে আবিষ্কৃত ২৯টি গ্যাস ক্ষেত্রের মধ্যে ২০টি উৎপাদনরত রাশিয়ার দুটি জ্বালানি ডিপোতে ড্রোন হামলায় আগুন বেনজীর ও আছাদুজ্জামানের সম্পদ নিয়ে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী শ্রমিকদের মৃত্যু নিয়ে প্রবাসীকল্যাণ প্রতিমন্ত্রী বললেন ‘হায়াত-মউত আল্লাহর হাতে’ শিক্ষাপ্রতিষ্ঠানে শনিবারের ছুটি নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত চান্দিনায় স্বেচ্ছাসেবক লীগ নেতার ওপর হা-ম-লার প্র-তিবাদে মানববন্ধন শুল্ক ও বাড়তি কর বিদেশি বিনিয়োগে বড় বাধা: পলক মিয়ানমারকে জানিয়ে দেওয়া হয়েছে, আমরাও পাল্টা গুলি চালাবো: স্বরাষ্ট্রমন্ত্রী

‘ঘরের ছেলে’ সাকিবের আশায় কলকাতা নাইট রাইডার্স

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১
  • ২৩৪ বার দেখা হয়েছে

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) গত ১৩ আসরের ইতিহাসে দুইবার শিরোপা জিতেছে কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)। কেকেআরের দুই আসরের শিরোপাজয়ী দলের অন্যতম সদস্য ছিলেন সাকিব আল হাসান।

২০১১ থেকে টানা সাত বছর কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলেন সাকিব। ২০১৮ সালে তাকে ছেড়ে দেয় বলিউড সুপারস্টার শাহরুখ খানের মালিকানাধীন দলটি। ওই বছর সানরাইজার্স হায়দরাবাদে খেলেন তিনি। ২০১৯ সালে হায়দরাবাদ দলে থাকলেও সেরা একাদশে সুযোগ পাননি সাকিব। ম্যাচ ফিক্সিংয়ের নিষেধাজ্ঞার কারণে দুবাইয়ে অনুষ্ঠিত সবশেষ আইপিএলে খেলতে পারেননি তিনি।

আগামী ৯ এপ্রিল শুরু হতে যাওয়া আইপিএলের ১৪তম আসরের নিলামে সাকিব আল হাসানকে ৩ কোটি ২০ লাখ রুপিতে ফের দলে নিয়েছে কলকাতা নাইট রাইডার্স। চার বছর পর ‘ঘরের ছেলে ঘরে ফিরুক’ এ প্রত্যাশায় সোমবার কেকেআরের অফিসিয়াল টুইটারে সাকিব আল হাসান ও শাহরুখ খানের একটি ছবি পোস্ট করা হয়েছে।

শুধু টুইটারে পোস্ট দেয়াই নয়- বিদেশি কোটায় কেনা সাকিব আল হাসানসহ আটজন তারকা ক্রিকেটারকে মূল্যায়ন করেছে ফ্র্যাঞ্চাইজিটি।

ইনস্টাগ্রামে কেকেআরের পারফরম্যান্স এবং স্ট্র্যাটেজি অ্যানালিস্ট এআর শ্রীকান্ত বলেন, আমরা যখন নিলাম নিয়ে আলোচনা শুরু করি এবং নিলামে কোন খেলোয়াড়কে নেব কিংবা বিকল্প চিন্তা করে রাখব সেখানে একটি নাম বারবার এসেছে- সাকিব আল হাসান। দলে তার প্রভাব বলার বাইরে। সে ব্যাটিং করতে পারে, বোলিং করতে পারে এবং তার নেতৃত্বগুণও রয়েছে। বিশেষ করে আমাদের তিনজন প্রথমসারির খেলোয়াড়ের বিকল্প সে।

তিনি আরও বলেছেন, সাকিবের গুণ নিয়ে প্রশ্ন করার কোনো মানে হয় না। সময়ের অন্যতম সেরা অলরাউন্ডার সে। ২০১৯ বিশ্বকাপে আমরা দেখেছি বাংলাদেশের হয়ে কতটা ভালো পারফর্ম করেছে। সে আমাদের হয়ে আগেও খেলেছে এবং প্রমাণ করেছে। আমাদের ভাবনায় সবার ওপরেই ছিল সাকিবের নাম এবং নিলামে তাকে যত দ্রুত সম্ভব পেতে চেয়েছিলাম।

সাকিব আল হাসানকে নিয়ে যাদের এত আগ্রহ সেই সাকিব এবার আইপিএল খেলতে পারবেন কিনা তা নিয়ে রয়েছে রাজ্যের সংশয়। আর এই শঙ্কা সাকিব নিজেই তৈরি করেছেন।

শনিবার দেশের একটি অনলাইন পোর্টালের লাইভ অনুষ্ঠানে অংশ নিয়ে ক্রিকেট বোর্ডের কর্তাব্যক্তিদের নিয়ে আপত্তির মন্তব্য করে ফেঁসে যাচ্ছেন সাকিব। আগামী মাসে শ্রীলংকা সফরে টেস্ট না খেলে আইপিএল খেলার জন্য অনুমতি নেয়া সাকিবের সেই এনওসি বাতিলও করে দিতে পারে দেশের ক্রিকেট বোর্ড।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ

© ২০২৩ bongonewsbd24.com