1. bdweb24@gmail.com : admin :
  2. him@bdsoftinc.info : Staff Reporter : Staff Reporter
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৯:১৬ অপরাহ্ন

করোনায় আক্রান্ত হয়েই বৈঠকে ইমরান খান

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ২৭ মার্চ, ২০২১
  • ৩১৮ বার দেখা হয়েছে

বিশ্বের বহু দেশের মতোই করোনার দ্বিতীয় ঢেউ শুরু হয়ে গেছে পাকিস্তানেও। এই পরিস্থিতিতে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান করোনা আক্রান্ত অবস্থাতেই ব্যক্তিগত স্তরে বৈঠকে বসলেন। বৈঠকের ছবি প্রকাশ্যে আসার পরে তীব্র সমালোচনার শিকার হন তিনি। বিরোধীরা তো বটেই, সেই সঙ্গে পাকিস্তানের সাধারণ নাগরিকরাও কাঠগড়ায় তুলেছেন ইমরানকে।

দেশের প্রধানমন্ত্রী হিসেবে সকলকে করোনা বিধি মেনে চলার পরামর্শ দিয়েছিলেন ইমরান খান। অথচ সেই তিনিই কী করে এমন কাণ্ড করলেন সেই প্রশ্ন তুলছেন সকলে। প্রসঙ্গত, কয়েক সপ্তাহ আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। করোনার টিকা নেওয়ার দুইদিনের মধ্যেই সংক্রমিত হয়েছিলেন তিনি। এরপর করোনায় আক্রান্ত হয়েছিলেন তার স্ত্রী বুশরা বিবিও।

জানা যাচ্ছে, কোভিড-১৯ পজিটিভ অবস্থাতেই গত বৃহস্পতিবার (২৫ মার্চ) তার ৬ জন সাংসদের সঙ্গে বৈঠকে বসেন তিনি। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দেন তারই তথ্য ও সম্প্রচারমন্ত্রী শিবলি ফারাজ ও আরও এক সাংসদ ফয়জল আহমেদ। সেই ছবি সামনে আসতেই শুরু হয় বিতর্ক। জানা গেছে, ওই বৈঠক ইমরান খানের বানিগালার বাড়িতেই হয়েছিল।

এমনিতেই বিরোধীদের চাপে কোণঠাসা ইমরান। এই পরিস্থিতিতে এমন বিতর্কের সুযোগ হাতছাড়া করতে রাজি নয় তারা। তাদের দাবি, ওই বৈঠকে যে কয়েকজন উপস্থিত ছিলেন সকলের বিরুদ্ধেই অবিলম্বে এফআইআর দায়ের করতে হবে। যদিও বৈঠকে যারা উপস্থিত ছিলেন, তারা বিষয়টিকে নিয়ে শুরু হওয়া সমালোচনাকে পাত্তা দিতে রাজি নন।

তাদের দাবি, তারা কেউই ইমরান খানের কাছাকাছি যাননি। বরং সকলে সকলের থেকে সামাজিক দূরত্ব বজায় রেখে মাস্ক পরে বসেছিলেন। কেউ কোনও রকম খাবার বা পানীয় গ্রহণ করেননি। তাই ৪৫ মিনিটের ওই বৈঠক থেকে তাদের সংক্রমিত হওয়ার কোনও সম্ভাবনা নেই।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ

© ২০২৩ bongonewsbd24.com