1. bdweb24@gmail.com : admin :
  2. him@bdsoftinc.info : Staff Reporter : Staff Reporter
বুধবার, ২৬ জুন ২০২৪, ০১:০৮ পূর্বাহ্ন

এই সময় ডিমের ব্যবসা করলে গানম্যান রাখতাম : আসিফ

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ১৭ আগস্ট, ২০২২
  • ১৩০ বার দেখা হয়েছে

বঙ্গনিউজবিডি ডেস্ক : দিন দিন বেড়েই চলেছে নিত্যপ্রয়োজনীয় পন্য ডিমের দাম। মাত্র দুই সপ্তাহের ব্যবধানে ঢাকায় ফার্মের মুরগির ডিমের দাম ডজন প্রতি ৪০ টাকা বেড়ে ১৬০ টাকায় উঠেছে। দেশে এমন পরিস্থিতি আগে কখনও দেখা যায়নি। হঠাৎ এই দাম বৃদ্ধি নিয়ে বিরক্ত ও নাজেহাল সাধারণ মানুষ।

এবার ডিম ইস্যুতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে মঙ্গলবার (১৬ আগস্ট) এক পোস্ট দিয়েছেন জনপ্রিয় গায়ক আসিফ আকবর।

তিনি লেখেন, ‘আজ (মঙ্গলবার) সকাল নয়টা, আমি বাসায় ফিরছি, পথে মগবাজার রেলক্রসিং। ক্রস করার আগেই দেখা পেলাম একজন বিলিওনিয়ারের। উনার নাম কাওসার। তার ভ্যানভর্তি মুরগির ডিম।

হঠাৎ করেই সেমি ব্যাচেলর ফিলে চলে গেলাম। ডিম নাকি এখন একটার দামই পনেরো টাকা। কাওসারের পিছনে কোনো প্রহরী নেই, এই সময় আমি ডিমের ব্যবসা করলে অবশ্যই গানম্যান রাখতাম।

কাওসারকে ইশারায় ডাকলাম, চিনে ফেলেছে আমাকে। ছবি তুলতে চাইলাম, এক পর্যায়ে বলল স্যার মাস্কটা খোলেন। একটা নম্বর দিলো, কল দিলাম, বলল স্যার এটা আমার বউয়ের ইমো নম্বর, ছবিটা পাঠাই দিয়েন। যদিও ইমোর আশপাশে আমি নেই। কাওসার বোকা ছেলে, না হলে কি আমার মতো রমনীমোহন কাউকে বউয়ের নম্বর দেয়!’

তিনি আরও লেখেন, ‘বাসায় এসে বেগমকে বললাম কাওসারের বউকে এই ছবিগুলো পাঠিয়ে দাও, ইমো কাস্টিংয়ে আমি নেই। সব পর্ব শেষে সুঠামদেহী এই যুবকের কায়িক শ্রম, নিষ্ঠা আর আন্তরিকতায় আমি মুগ্ধ। শৈশবের খুচরা ধান্দা এখনও মাথায় ঘোরে, এক খাঁচি ডিম মেরে দেওয়ার ধান্দাও মাথায় ছিল, এখন তো এটা সম্ভব না।

ব্যাচেলর লাইফের মূল খাদ্য ডিমটা এখন সোনার ডিম হয়ে গেছে, মাত্র পনেরো টাকা। ভাল থাকুক খেটে খাওয়া কাওসারের দল, চেটে খাক কাউরালের দল। অদম্য কাওসারদের সরলতাই এখনও এই দেশের সেরা শক্তি। ওরা জিতবেই, ওদের জিততেই হবে। ভালোবাসা অবিরাম।’

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ

© ২০২৩ bongonewsbd24.com