1. bdweb24@gmail.com : admin :
  2. him@bdsoftinc.info : Staff Reporter : Staff Reporter
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০২:১২ পূর্বাহ্ন
শিরোনামঃ
চাঁদপুরে একের পর এক বেরিয়ে আসছে ভয়ঙ্কর রাসেল ভাইপার, আতঙ্ক আফগানিস্তানের বিপক্ষে লড়াকু পুঁজি ভারতের দেশে আবিষ্কৃত ২৯টি গ্যাস ক্ষেত্রের মধ্যে ২০টি উৎপাদনরত রাশিয়ার দুটি জ্বালানি ডিপোতে ড্রোন হামলায় আগুন বেনজীর ও আছাদুজ্জামানের সম্পদ নিয়ে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী শ্রমিকদের মৃত্যু নিয়ে প্রবাসীকল্যাণ প্রতিমন্ত্রী বললেন ‘হায়াত-মউত আল্লাহর হাতে’ শিক্ষাপ্রতিষ্ঠানে শনিবারের ছুটি নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত চান্দিনায় স্বেচ্ছাসেবক লীগ নেতার ওপর হা-ম-লার প্র-তিবাদে মানববন্ধন শুল্ক ও বাড়তি কর বিদেশি বিনিয়োগে বড় বাধা: পলক মিয়ানমারকে জানিয়ে দেওয়া হয়েছে, আমরাও পাল্টা গুলি চালাবো: স্বরাষ্ট্রমন্ত্রী

এই ছেলেটা এখানে এলো কীভাবে, মাহমুদুল প্রসঙ্গে পাপন

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ১ জুলাই, ২০২২
  • ২৬৬ বার দেখা হয়েছে

বঙ্গনিউজবিডি ডেস্ক :টেস্ট অভিষেকটা ডাক মেরে ক্যারিয়ার শুরু করেছিলেন মাহমুদুল হাসান জয়। কিন্তু পরের ইনিংসে করতে পারেন মাত্র ৬ রান।

এমন হতাশাময় অভিষেকের পরও তার ওপর নির্বাচকদের দৃষ্টি ইতিবাচকই ছিল। কারণ অভিষেক টেস্টেই পাকিস্তানি পেসার শাহিন শাহ আফ্রিদি, হাসান আলিদের বিপক্ষে খেলতে হয়েছে তাকে।

এর পর নিউজিল্যান্ড সফরে কঠিন কন্ডিশনে ওপেনিংয়ে পাঠানো হয় জয়কে। সেখানে অবশ্য দারুণ পারফরম দেখান জয়। মাউন্ট মুঙ্গানুইতে ট্রেন্ট বোল্ট, টিম সাউদি, নেইল ওয়াগনারদের মোকাবিলা করে ৭৮ রানের ইনিংস খেলেন।

এর পর দক্ষিণ আফ্রিকা সফরে গিয়ে প্রথম সেঞ্চুরির দেখা পান। ডারবানে ১৩৭ রানের দুর্দান্ত এক ইনিংস খেলেন।

সেই ইনিংসের পর অনেকেই বলেছিলেন, টেস্টে বাংলাদেশ একজন স্বীকৃত ওপেনার পেয়েছে।

কিন্তু ওই সেঞ্চুরির পরই অফফরমে চলে যান জয়। পরের তিন ইনিংসে দুটি শূন্যসহ করেন ৪ রান।

সর্বশেষ ওয়েস্ট ইন্ডিজ সফরে দুই টেস্টে তার ইনিংস ছিল— ০, ৪২, ১০ ও ১৩।

জয়ের এই অফফরম নিয়ে মোটেই সন্তুষ্ট নন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন। জয়কে আরও অনেক কিছু শিখে টেস্টে ওপেনিংয়ে নামতে হবে বলে মনে করেন তিনি।

বুধবার সন্ধ্যায় মিরপুরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে পাপন বলেন, ‘এই ছেলেটা এখানে এলো কীভাবে? ওর তো আসারই সময় হয়নি। আপনারা আমাকে বলেন ওর কি আসার সময় হয়েছে এখনো? তাও প্রথম টেস্ট পাকিস্তানের শাহিন শাহ আফ্রিদির বল ফেস করার জন্য! যে জীবনে এ লেভেলের আন্তর্জাতিক ক্রিকেটেই খেলেনি।

তার পর চলে যাচ্ছে নিউজিল্যান্ড, দক্ষিণ আফ্রিকা ও ওয়েস্ট ইন্ডিজ। সব কঠিন কঠিন কন্ডিশনে ওকে পাঠিয়ে দিচ্ছি ওপেন করতে। ওর তো ভুল আছেই, ওর শেখার এখনো অনেক বাকি। ওকে নিয়ে কথা বলার তো কিছু নেই। ওকে ডেভেলপ করতে হবে।’

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ

© ২০২৩ bongonewsbd24.com