1. bdweb24@gmail.com : admin :
  2. him@bdsoftinc.info : Staff Reporter : Staff Reporter
শনিবার, ২২ জুন ২০২৪, ১২:৩৪ পূর্বাহ্ন

আমি গুলি খাওয়ার জন্য প্রস্তুত: কাদের মির্জা

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ১৭ এপ্রিল, ২০২১
  • ১৩৬ বার দেখা হয়েছে

বঙ্গনিউজবিডি ডেস্ক: নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, আমি গুলি খাওয়ার জন্য মানসিকভাবে প্রস্তুত আছি। তবুও যতদিন বেঁচে আছি, সাহস করে সত্যি কথা বলব। শনিবার (১৭ এপ্রিল) স্বপন মাহমুদ নামের তার এক সমর্থকের ফেসবুক আইডি থেকে লাইভে এসে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, দেড় মাস আগে থেকে আমি জামাকাপড় ও ওষুধপত্র নিয়ে জেলে যাবার জন্য প্রস্তুত আছি। আমি গুলি খাবার জন্য মানসিকভাবে প্রস্তুত আছি। তবুও আমি সাহস করে সত্য কথা বলব।

কাদের মির্জা আরও বলেন, আজকে কোম্পানীগঞ্জে যা চলছে, তা উচ্চপর্যায়ের নির্দেশ ছাড়া হচ্ছে না। প্রশাসনের ছত্রছায়ায় একরাম, নিজাম ও ইসরাতুন্নেসা সন্ত্রাসীদের দিয়ে তাণ্ডব চালাচ্ছে। তার কারণ, আমি কেন সত্য বলেছি, কেন অপরাজনীতির বিরুদ্ধে কথা বলেছি। আজকে আমার বিরুদ্ধে যারা অবস্থান নিয়েছে তারা সকলেই মাদক, অস্ত্র, লুটপাটসহ নানা অপকর্মের সঙ্গে জড়িত। তারা নেতৃত্বে আসলে বাংলাদেশের মানুষ তা মেনে নিবে না।

এর আগে গত বৃহস্পতিবার আবদুল কাদের মির্জার এক ফেসবুক পোস্টকে কেন্দ্র করে তার ও মিজানুর রহমান বাদলের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে তার ছেলে ও ভাগিনাসহ কমপক্ষে ২০ জন আহত হন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ

© ২০২৩ bongonewsbd24.com