1. bdweb24@gmail.com : admin :
  2. him@bdsoftinc.info : Staff Reporter : Staff Reporter
শুক্রবার, ২১ জুন ২০২৪, ১১:৫৫ অপরাহ্ন

অভিনেতার সঙ্গে প্রেম, বিয়ে করছেন ব্যবসায়ীকে

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ৬ মে, ২০২১
  • ১৭১ বার দেখা হয়েছে

বঙ্গনিউজবিডি ডেস্ক : ভারতের দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী তৃষা কৃষ্ণান। সম্প্রতি ৩৮তম জন্মদিন উপলক্ষে তাকে শুছেচ্ছা জানিয়েছেন তারকা, চলচ্চিত্র নির্মাতা ও তার ভক্তরা। তাকে শুভেচ্ছা জানিয়েছেন প্রযোজক ও অভিনেত্রী চার্মি কৌর। তার এই শুভেচ্ছা বার্তাকে কেন্দ্র করে তৃষা কৃষ্ণানকে নিয়ে শুরু হয়েছে গুঞ্জন। কারণ চার্মি কৌর জন্মদিনের শুভেচ্ছা বার্তায় ইঙ্গিত দিয়েছেন, শিগগিরই বিয়ের ঘণ্টা বাঁজছে তৃষার।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে, তৃষা কৃষ্ণনের উদ্দেশে তিনি লিখেছেন, ‘হ্যাপিয়েস্ট বার্থডে বেবি তৃষা।’ টুইটার হ্যান্ডেলে চার্মি কৌর লিখেন, ‘আমি দৃঢ়ভাবে অনুভব করছি ব্যাচেলর হিসেব এটাই তোমার শেষ জন্মদিন।’

তবে টলিউড ডট নেট’র প্রতিবেদনে বলা হয়েছে, ‘বাহুবলি’ সিনেমার অন্যতম অভিনেতা রানা দাগ্গুবতির সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন ভারতের দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় এই অভিনেত্রী। তবে তাদের সেই প্রেম পূর্ণতা পায়নি। ফলে একজন ব্যবসায়ীকে বিয়ে করছেন এই অভিনেত্রী।’ তার হবু বরের নাম এখনো জানা যায়নি।

এদিকে, রানা দাগ্গুবতি গেল বছরের ৮ আগস্ট মিহীকা বাজাজের সঙ্গে সাত পাঁকে বাঁধা পড়েন। তখন গুঞ্জন শুরু হয়, অভিনেতা সিম্বুর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তৃষা। শুধু তাই নয়, তাদের বিয়ের আসরের কিছু ছবি অন্তর্জালে ভাইরাল হয়। কিন্তু বিষয়টি মিথ্যা-বানোয়াট বলে দাবি করেন তৃষা।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ

© ২০২৩ bongonewsbd24.com